মেইন ম্যেনু

আইপিএলেও শাস্তির মুখে পড়তে যাচ্ছেন গেইল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে মোটেও ফর্মে নেই ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল। কিন্তু মাঠের বাইরের ইস্যুতে রীতিমত খবরের পাতায় শিরোনাম হচ্ছেন তিনি।

কয়েকদিন আগেই আইপিএল নাইন চলাকালীন সময়ে এক নারী সাংবাদিককে সাক্ষাৎকার দেয়ার সময় অশালীন মন্তব্য করেন গেইল। এ ঘটনায় নড়েচড়ে বসেছে আইপিএল কর্তৃপক্ষ।

টাইমস ম্যাগাজিনের নারী সাংবাদিককে গেইল বলেছিলেন, আমার খুব, খুব বড় ব্যাট আছে যা বিশ্বের সবচেয়ে বড়। তুমি কি ভাবছে এটি তুলতে পারবে। এর জন্য তোমার দুই হাত লাগবে।

এই ঘটনায় আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লা বলেছেন, একজন খেলোয়াড়ের ভালো আচরণ করা উচিৎ। টুর্নামেন্ট চলাকালীন সময়ে খেলোয়াড়দের কাছ থেকে আমরা মার্জিত আচরণ প্রত্যাশা করি। খেলোয়াড়দের টুর্নামেন্টের সুনাম রক্ষা করা উচিৎ। এ ধরনের মন্তব্য কখনও জনসম্মুখে গ্রহণযোগ্য নয়। বিসিসিআই সভাপতি ও সেক্রেটারির কাছে আমি বিষয়টি তুলে ধরব।

এর আগে অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটের আসর বিগ ব্যাশ লিগে (বিবিএল) এক নারী সাংবাদিককে অশালীন মন্তব্য করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন গেইল। ওই ঘটনার জেরে গেইলের সঙ্গে চুক্তি নবায়ন করতে অস্বীকৃতি জানিয়েছে বিবিএল ফ্র্যাঞ্চাইজি মেলবোর্ন রেনিগেডস।






মন্তব্য চালু নেই