মেইন ম্যেনু

আইপিএলের দরজা বন্ধ হচ্ছে গেইলের!

বিগ ব্যাশে নারী সাংবাদিককে ডেটিংয়ের প্রস্তাব দিয়ে কম ঝামেলা পোহাতে হয়নি ক্রিস গেইলকে। জরিমানাও গুনতে হয়েছিল তাকে। এবার আইপিএলে এক বৃটিশ নারী সাংবাদিককে অনৈতিক প্রস্তাব দিয়ে নিষিদ্ধ হতে যাচ্ছেন ক্যারিবীয় এই ব্যাটসম্যান।

ব্যাঙ্গালুরুতে গেইলের সাক্ষাৎকার নেয়া শার্লট এডওয়ার্ডসের দাবি, গেইল তাকে বলেন, ‘আপনি কোনও কৃষ্ণাঙ্গের সঙ্গে সহবাস করেছেন বা একসঙ্গে তিনজনে রাত কাটিয়েছেন?’ যৌন ইঙ্গিতবাহী, আপত্তিকর বেশ কিছু মন্তব্যের মধ্যে গেইল এমনও দাবি করেন যে, তার ‘ব্যাট’ বিশ্বের বৃহত্তম, যা তুলে ধরতে দুটো হাতই লাগে। বলেছেন, ‘আমি এতটাই সুপুরুষ যে আমাকে দেখে মেয়েরা নিজেদের সামলাতেই পারে না!’

এদিকে এমন কর্মকাণ্ডের পর নড়ে চড়ে বসেছে আইপিএল কর্তৃপক্ষও। আইপিএল চেয়ারম্যান রাজিব শুক্লা বলেন, ক্রিকেটারদের অবশ্যই আচরণগত বিষয়গুলো মাথায় রাখতে হবে। আমরা তাদের কাছে এসব টুর্নামেন্টে নির্ধারিত আচরণে সীমাবদ্ধ থাকতেই প্রত্যাশা করি। বিতর্কিত মন্তব্য জনসম্মুখে কোনওভাবেই কাম্য নয়। আমি ইস্যুটি নিয়ে বিসিসিআই সভাপতির সঙ্গে আলোচনা করবো।

এমনকি এ নিয়ে গেইলের আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছেও কথা বলতে চান রাজিব শুক্লা। তার এই কথার পর ক্রিকেট বোদ্ধাদের মতে আইপিএল থেকে নিষেধাজ্ঞার কবলে পড়তে যাচ্ছেন এই মারকুটে ব্যাটসম্যান।






মন্তব্য চালু নেই