মেইন ম্যেনু

আইপিএলের ম্যাচও হারাচ্ছে ধর্মশালা

নিরাপত্তা ইস্যুকে কেন্দ্র করে চলমান বিতর্কের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচটি ধর্মশালা থেকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। এর ফলে কমার্শিয়ালি গুরুত্বপূর্ণ ও হাই-ভোল্টেজ ম্যাচটি আয়োজনের সুযোগ হারিয়েছে ধর্মশালা।

চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের মর্যাদার ম্যাচটি হারানোর পর এবার কোটি টাকার আইপিএলের ম্যাচ আয়োজন হাতছাড়া হচ্ছে ধর্মশালা স্টেডিয়ামের। আসন্ন আইপিএল আসরে ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যসোসিয়েশন স্টেডিয়ামকে (এইচপিসিএ) নিজেদের হোম ভেন্যু বলে জানিয়েছিল ‘কিংস ইলেভেন পাঞ্জাব’। তবে কিছুদিন আগে ধর্মশালার সঙ্গে যৌথভাবে নাগপুরের ভিসিএ স্টেডিয়ামে ম্যাচ আয়োজনের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) অনুরোধ করে দলটি। তাদের এই অনুরোধে রাজি হয় বিসিসিআই।

তবে আইপিএলের সর্বশেষ ঘোষিত সময়সূচিতে ধর্মশালা ভেন্যুকে উল্লেখ করা হয়নি। এর ফলে দৃষ্টিনন্দন এই ভেন্যুটি মর্যাদার আইপিএল আসরের ম্যাচ আয়োজনেরও সুযোগ হারাচ্ছে।

আর সেটি নিশ্চিত করে এইচপিসিএর মুখপাত্র সঞ্জয় শর্মা বলেন, ‘এখানে ক্ষমতাসীন কংগ্রেস দলের রাজনৈতিক জটিলতার জন্য ফ্র্যাঞ্জাইজিগুলো ধর্মশালায় ঝুঁকিতে যেতে চায় না। তারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ধর্মশালার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করে। কেননা বিসিসিআইয়ের সচিবের পদে রয়েছেন অনুরাগ ঠাকুর, যিনি বিজিবির একজন জনপ্রতিনিধি।’






মন্তব্য চালু নেই