মেইন ম্যেনু

আইপিএলে ‘বিশেষ’ নজরে মুস্তাফিজ

বৃহস্পতিবার সকালে ফেসবুকে ভাইরাল মুস্তাফিজুর রহমানের ছবি। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে খেলতে যাওয়া মুস্তাফিজুর রহমান অবসর সময়ে পুল খেলছেন সেই ছবি পোস্ট করেছে সানরাইজার্স হায়দরাবাদের অফিসিয়াল ফেসবুক পেজ।

সানরাইজার্স হায়দরাবাদের অধিকাংশ ক্রিকেটার সে সময়ে পুল খেলছিলেন। কিন্তু মুস্তাফিজুর রহমানকে সবচেয়ে বেশি হাইলাইট করা হয়। মুস্তাফিজুর রহমান বলে শট নিচ্ছিলেন সেই ছবি পোস্ট করা হয়। তাতে সন্ধ্যা পর্যন্ত লাইক পড়েছে ১ হাজার ৬০০। কমেন্ট করা হয়েছে ৯৩টি। মুস্তাফিজুর রহমানের পাশাপাশি হায়দরাবাদের অন্যতম সেরা ব্যাটসম্যান ইয়ান মরগান ও কেন উইলিয়ামসনের ছবিও পোস্ট করা হয়। সেখানে সন্ধ্যা পর্যন্ত লাইক পড়েছে মাত্র ১৫৩ ও ১৯৬টি। বলাবাহুল্য, মুস্তাফিজ এখন সানরাইজার্স হায়দরাবাদের অন্যতম সেরা তারকা!

দিনের মধ্যভাগে সানরাইজার্স হায়দরাবাদের ফেসুবক পেজে পাওয়া গেল মুস্তাফিজুর রহমানের আরেকটি ছবি। সেখানে দেখা যায়, মুস্তাফিজুর রহমানের হাতে ৯০ নম্বর জার্সি দিচ্ছেন ভারতের ভুবনেশ্বর কুমার। সে ছবিতেও লাইকের পরিমাণ ২ হাজার অতিক্রম করেছে।

সন্ধ্যায় আইপিএলের অফিসিয়াল ফেসবুক পেজ মুস্তাফিজুর রহমানের ৪টি ছবি পোস্ট করে লেখে, ‘সানরাইজার্স হায়দরাবাদের তরুণ পেসার মুস্তাফিজুর রহমান কমলা জার্সিতে সম্পূর্ণরূপে ঘরের পরিবেশ অনুভব করছেন।’

বৃহস্পতিবার বিকেলে হায়দরাবাদের জার্সিতে প্রথমবারের মতো অনুশীলন করেছেন মুস্তাফিজুর রহমান। যে চারটি ছবি পাওয়া গেছে তার প্রতিটিতেই মুস্তাফিজকে হাস্যেজ্জল দেখা গেছে। মুস্তাফিজুর রহমানের বোলিং নেটের পেছন থেকে দেখছেন হায়দরাবাদের মেন্টর ভিভিএস লক্ষ্মণ। সেই ছবি পোস্ট করেছে সানরাইজার্স হায়দরাবাদ।

বলার অপেক্ষা রাখে না, ক্রিকেটবিশ্বের নতুন এ তারকা আইপিএল ও সানরাইজার্স হায়দরাবাদে বিশেষ নজরে আছেন। মুস্তাফিজুর রহমান যে আইপিএলের প্রিয় মুখ হয়ে উঠছেন, সেটাও প্রমাণ পাওয়া যায় সামাজিক মাধ্যমগুলোতে। অধিকাংশ ক্রিকেটপ্রেমিরা মুস্তাফিজকে আইপিএলে স্বাগত জানিয়েছেন, সাফল্য কামনা করছেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই