মেইন ম্যেনু

আইপিএল খেলতে বিকেলে ঢাকা ছাড়ছেন সাকিব-মুস্তাফিজ

বিশ্বকাপ শেষ। আবারো টি-টোয়েন্টি যুদ্ধে নামছে ক্রিকেট বিশ্বের সব বড় তারকারা। আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)।

বলাবাহুল্য ক্রিকেটের সবচেয়ে বড় ঘরোয়া টি-টোয়েন্টি আসর এটি। এবারের আইপিএলেও অংশ নিচ্ছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন বাংলাদেশের এ তারকা। সাকিবের সঙ্গে এবারের আইপিএলে নতুন মুখ বিস্ময়কর পেসার মুস্তাফিজুর রহমান।

তবে আইপিএল সাকিবের দলে খেলছেন না মুস্তাফিজ। বাহাতি এ কাটারমাস্টারকে কিনে নিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। আইপিএল খেলতে বাংলাদেশের এ দুই তারকা ক্রিকেট বোর্ড থেকে অনাপত্তিপত্র পেয়েছেন। সব কিছু ঠিকঠাক থাকলে মঙ্গলবার বিকেলে ঢাকা ছাড়ছেন সাকিব-মুস্তাফিজ।

মুস্তাফিজ আগেই বলে রেখেছিলেন ক্রিকেট বোর্ড অনুমতি দিলে আইপিএলে খেলতে কোনো আপত্তি নেই তার। আরও বলেছিলেন,‘নিজের প্রথম সুযোগটিকে ঠিকমত কাজে লাগাতে চাই।’ অন্যদিকে সাকিব আল হাসান তো কলকাতার নিয়মিত মুখ। কলকাতা নাইট রাইডার্স যে দুবার আইপিএলের শিরোপা জিতেছে প্রতিবারই সাকিব ছিলেন অনন্য। বল ও ব্যাট হাতে কেকেআরের জার্সিতে দারুণ পারফরম্যান্স করেছেন ।

টিম ম্যানেজম্যান্ট সাকিবের ওপর আস্থা রাখায় নিলামে ওঠেননি বাংলাদেশের এ তারকা। চুক্তির থেকে দেড় গুণ দামে সাকিবকে রেখে দিয়েছে শাহরুখ খানের দল। কলকাতা নাইট রাইডার্স সম্প্রতি নতুন আসরের পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছে নতুন পোস্টারে সাকিব আল হাসানকে রাখা রয়েছে। ‘আমি কেকেআর’ শিরোনামের পোস্টারে সাকিব আল হাসান বাদেও আছেন কেকেআরের দুই নির্ভরযোগ্য ক্রিকেটার ইউসুফ পাঠান ও গৌতম গম্ভীর। এ পর্যন্ত ৩২ ম্যাচে কেকেআরে সেরা অলরাউন্ডারের ব্যাট থেকে এসেছে ২১.২৭ গড়ে ৩৮৩ রান। ২১.৭৬ গড়ে নিয়েছেন ৩৮ উইকেট।






মন্তব্য চালু নেই