মেইন ম্যেনু

আইপিএল ফাইনাল হেরে একাই পার্টি করলেন গেইল

হার-জিতে কি-ইবা এসে যায়! পার্টি করাই যেন গেইলের সহজাত প্রবৃত্তি৷ রবিবার চিন্নাস্বামী স্টোডিয়ামে আইপিএল ফাইনালে হেরেও পার্টিতে একাই নাচলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্যারিবিয়ান ওপেনার ক্রিস গেইল৷ ইনস্ট্রাগ্র্যামে সেই ভিডিও লোড করে তার নাচ থেকে শিক্ষা নেয়ার পরামর্শ দিলেন ‘ক্যারিবিয়ান দৈত্য’৷

তবে এ কথা বলাই যায় আইপেএলের প্রত্যেকটি আসরে তুলনামুলক শক্তিশালী দল গঠন করেও এখন পর্যন্ত শিরোপার কোনো দেখা পায়নি র‌্যায়েলে চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। যে দলে রয়েছেন গেইল-ডিভিলিয়ার্স-কোহলি ও ওয়াটসনের মতো টি-২০ সব বড় তারকা। আর তাদের নিয়েই গঠন করা হয়েছে এবারের বেঙ্গালুরু টিম। এমন হট ফেরারিট টিম নিয়েও আইপিএলের শিরোপা ছুয়ে দেখা হয়নি কোহলি গেইলদের।

যদিও বলা হয়ে থাকে আইপিএলের সবচেয়ে দুর্ভাগা টিম বেঙ্গালুরু। কারন এর আগে ২০০৯ ও ২০১১ সালে অাইপিএলের ফাইনালে উঠলেও রানার্সআপ হয়েই বিদায় নিতে হয় আরসিবিকে। এ নিয়ে মোট তিন বার আইপিএলের ফাইনালে খেললেও শিরোপা অধরাই থেকে যায় আরসিবির কাছে।

তবে এবারের শিরোপা অধরা থেকে গেলেও গেইল শেষ ম্যাচে দিয়েছেন তার চমক। আর সেই কারণে সবাইকে রেখে নিজেই পার্টিতে মেতে রইলেন এই ক্যারিবিয়ান দৈত্য।






মন্তব্য চালু নেই