মেইন ম্যেনু

আকর্ষণীয় শরীর নয়, প্রতিযোগিতায় টিকতে অভিনয়-ই মূল !

সম্প্রতি নিজের শরীরের ওজন কমাতে গিয়ে রোগে ভুগে মারা গেলেন তেলেগু চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অর্থি আগারওয়াল। তার মৃত্যুর পর অভিনেত্রীদের ‘আকর্ষণীয়’ শরীর নিয়ে কথা হচ্ছে বিস্তর। প্রশ্ন উঠছে, প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে কোনটার প্রাধান্য বেশী, আকর্ষণীয় শরীর? নাকি দক্ষ অভিনয়?

বিশেষজ্ঞরা মনে করছেন, অভিনয় জগতে প্রতিযোগিতায় টিকে থাকতে প্রাথমিকভাবে নিজের শরীরকেই প্রাধান্য দেন অভিনেত্রীরা। যা কোনোভাবে ঠিক নয়। তেলেগু অভিনেত্রীর কথা টেনে অনেকে বলেন, অর্থি নিজের মেদযুক্ত শরীর নিয়ে হয়তো হতাশায় ভুক্ত, আর এর জন্যই সার্জারি করে মেদ কমাতে চেয়েছিলেন তিনি।

অথচ তিনি একবারো ভাবলেন না, প্রতিযোগিতায় টিকে থাকতে শরীর নয়, অভিনয়টায় আসল। এ ক্ষেত্রে আমিশা প্যাটেলকে টেনে এনে সিনেমা ক্রিটিক মহেশ বলেন, আকর্ষণীয় শরীর যে কিছুই না তার উজ্জ্বল দৃষ্টান্ত অভিনেত্রী আমিশা প্যটেল। তিনিতো মেদহীন, দেখতেও খুব আকর্ষণীয়। ‘কহো না প্যায়ার হে’ ছবির মতো সুপারহিট ছবির নায়িকা ছিলেন, কিন্তু তারপরেও তিনি কেনো ছিঁটকে পড়লেন? প্রতিযোগিতায় টিকে থাকাটা আসলে নির্ভর করে অভিনয়ের উপর, শরীরের জৌলুসের উপর নয়।

উল্লেখ্য, সম্প্রতি নিজের শরীরের বাড়তি মেদ কমাতে গিয়ে অসুস্থ হয়ে যান তেলেগু অভিনেত্রী অর্থি আগারওয়াল। পরে গত ৫ জুন শুক্রবার দিবাগত রাতে একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।






মন্তব্য চালু নেই