মেইন ম্যেনু

আকাশ কুসুম স্বপ্ন দেখবেন না : খালেদাকে নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, “বিএনপির কাউন্সিলে বেগম খালেদা জিয়া জনগণকে অহেতুক উত্তেজিত করতে শেখ হাসিনা বিহীন নির্বাচনের ঘোষণা দিয়েছেন। আমি তাকে বলব, আকাশ কুসুম স্বপ্ন দেখবেন না।”

বুধবার জাতীয় প্রেসক্লাবে মহান স্বাধীনতার ৪৫ বছর, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী আন্দোলন শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, আমাদের এবং প্রশাসনের সহযোগীতায় বিএনপির কাউন্সিল সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। একবার ব্যর্থ আন্দোলন করে নেতাকর্মীদের স্বপ্ন ভেঙ্গে দিয়েছেন। আবার কোন ষড়যন্ত্র করে হাসিনা বিহীন নির্বাচনের স্বপ্ন দেখছেন?

হুশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, “শেখ হাসিনার নেতৃত্ব ছাড়া দেশে আগামীতে কোনো নির্বাচনই অনুষ্ঠিত হবে না। ২০১৯ সালের নির্বাচন শেখ হাসিনার অধিনেই হবে।”

চলমান ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সহিংসতা প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের কয়েকটি জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে। আর যেসব স্থানে সহিংসতা হয়েছে সেখানে শৃঙ্খলা রক্ষার্থে আইন-শৃঙ্খলা বাহিনী তাদের শক্তি প্রয়োগ করেছে।

বাংলাদেশ সাম্যবাদী দলের আয়োজনে এ আলোচনা সভায় সংগঠনের সাধারণ সম্পাদক দিলিপ বড়ূয়ার সভাপতিত্বে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক এম. এ করিম, বাংলাদেশ ছাত্র আন্দোলনের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন, যুব আন্দোলনের সভাপতি মোজাহিদ আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।






মন্তব্য চালু নেই