মেইন ম্যেনু

আক্ষেপ নিয়ে মুখ খুলে যেসব কথা বললেন আফতাব

রিকেটে বাংলাদেশ মোহাম্মদ আশরাফুল, আফতাব আহমেদ ও রফিকের মত ক্রিকেট প্রতিভাকে বিনিয়োগ করে সাফল্য ধারায় ফিরতে। আফতাব আহমদের ব্যাটে বাংলাদেশ পেয়েছিল বেশ সাফল্য। কিন্তু হঠাৎ করেই পদত্যাগ করেন আফতাব আহমেদ। আফতাবের এমন পদত্যাগের কারণ কি?

২০১০ সালে সর্বশেষ লাল-সবুজের জার্সি গায় দেন তিনি। দীর্ঘদিন পর মুথ খুলেছেন আফতাব আহমদ। পদত্যাগ নিয়ে জানতে চাইলে আফতাব আহমেদ শুরুতেই বলেন, পাঁচ বছর পর এগুলো নিয়ে কথা বলা ঠিক হবে না। তিনি বলেন, এখন অনুরোধের ক্রিকেটার বেশি পাওয়া যাচ্ছে। এভাবে তো আর ক্রিকেট খেলা যায় না। আমি যে পর্যায়ে ক্রিকেট খেলেছি, যাদের বিপক্ষে খেলেছি, তা এখন অনেকেই পারবে না।

সাবেক এ টাইগার ক্রিকেটার বলেন, ভাবলাম মান-সম্মান নিয়ে অবসরে যাওয়াই ভালো। আর সিদ্ধান্তটাও সঠিক সময়ে নেওয়া হয়েছে বলব। কারণ এখন একাডেমি চালাতে যে পরিমাণ পরিশ্রম আর সময় দেওয়া দরকার, তা আমি দিতে পারছি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রতি ইঙ্গিত দিয়ে আফতাব আহমেদ বলেন, বাদ পরে আবার অনেকেই সুযোগ পাচ্ছে। পুনরায় দলে ফিরে ভালো ক্রিকেট খেলছে সবাই। তিনি বলেন, নাসিরের পারফরম্যান্স ভালো ছিল না একটা সময়। কিন্তু একমাত্র সুযোগ দেওয়ার কারণেই ও কিন্তু এখন আবার আগের রুপে।

আমাদেরকে ওই রকম সুযোগ দেয়া হয়নি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড যদি আমাদের একটু পরিচর্যা করত, তাহলে আজ আমিও জাতীয় দলের হয়ে খেলতাম।






মন্তব্য চালু নেই