মেইন ম্যেনু

আগামীকাল বেরোবিতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে সমাবেশ কর্মসূচি

এইচ.এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ বিরোধী কর্মসূচি ঘোষণা করা হয়েছে। আগামীকাল সোমবার এ উপলক্ষে মানববন্ধন, র্যা লী ও উন্মুক্ত আলোচনা সভার আয়োজন করা হয়েছে। কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী,কর্মকর্তা-কর্মচারিকে অংশগ্রহণের জন্য প্রতিটি বিভাগ ও দপ্তরে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর।

সারা দেশের সকল বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় কমিটির নির্দেশানুসারে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ নির্মূলে এই প্রথমবারের মতো কেন্দ্রীয় কর্মসূচির ডাক দিলো বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় প্রশাসন। অনুষ্ঠিত কর্মসূচিতে সকলকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ কে এম নূর-উন-নবী।

রেজিস্ট্রার ও জনসংযোগ দপ্তর সূত্রে জানা যায়, গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁ ও শোলাকিয়ায় মানবতাবিরোধী সন্ত্রাসী ও জঙ্গি হামলার প্রতিবাদে আগামীকাল সোমবার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ১ নং গেইট থেকে ক্যাম্পাসের ভেতর দিকে মানববন্ধন অনুষ্ঠিত হবে। এরপর সকল শিক্ষক-শিক্ষার্থী,কর্মকর্তা-কর্মচারির সমন্বয়ে একটি র্যা লী মর্ডান থেকে লালবাগ হয়ে রংপুর-ঢাকা মহাসড়ক প্রদক্ষীণ শেষে ক্যাম্পাসে ফিরে আসবে। র্যা লী শেষে স্বাধীনতা স্মারকের পাদদেশে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ বিরোধী একটি উন্মুক্ত সমাবেশ-আলোচনা অনুষ্ঠিত হবে।

আজ এক মুঠোফোনে আগামীকাল অনুষ্ঠিত কর্মসূচিতে সকলের একান্ত উপস্থিতি কামনা করেছেন উপাচার্য ড. এ কে এম নূর-উন-নবী।






মন্তব্য চালু নেই