মেইন ম্যেনু

আগামী দিনে উখিয়া-টেকনাফ হবে মডেল উপজেলা : এমপি বদি

এমপি আব্দুর রহমান বদি বলেছেন আগামী দিনে উখিয়া টেকনাফ হবে মডেল উপজেলা।আসুন সবাই উন্নয়ন ত্বরান্বিত করতে কাধেঁ কাধঁ মিলিয়ে কাজ করি।তিনি গত ২৪ জুলাই টেকনাফ উপজেলা আওয়ামীলীগ কায়ার্লয়ে উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠন ও নিজের উদ্যেগে ঈদ পূর্ণমিলনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

তিনি আরও বলেন দলের মধ্যে থাকা কতিপয় ব্যক্তি বিএনপি-জামায়াতের সঙ্গে আতাঁত করে দলীয় নেতা-কর্মীসহ আমার বিরুদ্ধে নানা অপ-প্রচারে লিপ্ত রয়েছে। এই সময় প্রধান অতিথির বক্ত্যবে এমপি আব্দুর রহমান বদি উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, এমন কি ইয়াবা ব্যবসাযী ও মানব পাচারকারী দমনের নামে অনেক নিরীহ নেতা-কর্মীদের হয়রানি করা হচ্ছে। অথচ প্রশাসনের অনেকে এই অপকর্মে জড়িত হয়ে পড়েছে।

এসব অপরাধীদের দমনে ব্যর্থ হলে তালিকাসহ আমাকে দেন। এদের কিভাবে দমন করতে হয় তা আমার জানা আছে। আসুন আপনারা সবাই মিলে আগামী দিনে এলাকার উন্নয়ন ত্বরান্বিত করতে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি। তিনি আরো বলেন, আগামীতে উখিয়া-টেকনাফে ৫শ রাস্তা-ঘাট নির্মাণের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে। যেসব এলাকায় এখনো বিদ্যুতের আলো পৌছেঁনি সেসব এলাকায় শীঘ্রই বিদুতায়নের ব্যবস্থা নেওয়া হবে। মনে রাখবেন-আমার এলাকার নেতা-কর্মীরা কষ্টে থাকবে আর এমপি আরামে এসি রুমে থাকবো সেই রকম এমপি আমি নই।

আগামীতে ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়নের মাধ্যমে উখিয়া-টেকনাফের উন্নয়ন ত্বরান্বিত করা হবে। সভায় সভাপতিত্ব করেন সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম চৌধুরী।ঈদপূণর্মিলনী সভা সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুরের পরিচালনায় উক্ত ঈদ পূর্ণমিলনী সভায় বিশেষ অতিথি ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুর রহমান চৌধুরী, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শফিক মিয়া, জহির হোসেন এমএ, টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এইচএম ইউনুছ বাঙ্গালী।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ঈমাম হোসেন, টেকনাফ পৌর যুবলীগের সভাপতি মঞ্জুরুল করিম সোহাগ, পৌর যুবলীগ নেতা আব্দুল্লাহ, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার আলম, বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাহার, উপজেলা আওয়ামী লীগের সদস্য হামজালাল মেম্বার, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক আবু হারেছ কমিশনার, উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি নুরুল হুদা প্রমুখ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম, হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এইচকে আনোয়ার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিকদার, সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহেদ হোসেন, শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়নের সভাপতি সোনা আলী, বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মৌলভী আজিজ উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্টান শেষে আওয়ামীলীগের আদর্শে অনুপ্রাণীত হয়ে সাবেক বিএনপি নেতা ও বাহারছড়া ইউপির ৩ নং ওয়ার্ড মেম্বার শামসুদ্দিন মেম্বার প্রকাশ বাঘ শামসু এবং হাফেজ আহমদ আনুষ্ঠানিকভাবে এমপিকে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।






মন্তব্য চালু নেই