মেইন ম্যেনু

আগ্রার তাজমহল উড়িয়ে দেবে আইএস!

তদন্ত রিপোর্ট বলছে, নিজেদের অস্তিত্ব জানান দিতেই নাকি মধ্যপ্রদেশের ভোপালে বিস্ফোরণ ঘটিয়েছে মধ্যপ্রাচ্যে ভয়ঙ্কর জঙ্গি সংগঠন আইএস। এদিকে, গত ৮ মার্চ পুলিসের সঙ্গে এনকাউন্টারে লখনৌতে নিহত হয়েছে সন্দেহভাজন আইএস জঙ্গি সাইফুল্লাহ।

সেই মৃত্যুর বদলা নিতে ভারতে হামলা চালানো হবে বলে, তারপর থেকেই হুমকি দিচ্ছিল আইএসের ভাবধারায় উদ্বুদ্ধ বিভিন্ন গোষ্ঠী। এবার সামনে এল একটি পোস্টার। যা উস্কে দিল জল্পনা। তবে কি এবার আইএসের নিশানায় তাজমহল? খুব শিগগিরই কি ভারতে ঘটতে চলেছে কোনও বড় মাপের নাশকতা? খবর জিনিউজের।

ভালো করে দেখুন পোস্টারটি। হলুদ রঙের পোস্টারে দেখা যাচ্ছে, তাজমহলের সামনে অ্যালস্ট রাইফেল ও গ্রেনেড ছোঁড়ার রকেট-লঞ্চার হাতে মুখঢাকা কালো পোশাকে ‘সম্ভবত’ একজন আত্মঘাতী জঙ্গি দাঁড়িয়ে। আরও দেখা যাচ্ছে, ইনসেটে ‘নিউ টার্গেট’ নিশানায় তাজমহল।

যার দিকে ধেয়ে আসছে আরবিতে ‘আগ্রা ইস্তিশাদি’ লেখা একটি ভ্যান। যার অর্থ ‘আগ্রায় শহিদের খোঁজ’। এর থেকে একটা জিনিস পরিষ্কার যে, শাহজাহনের প্রেমের স্মৃতিসৌধে ‘সম্ভবত’ আত্মঘাতী হামলা-ই করতে চলেছে জঙ্গিগোষ্ঠী।

১৪ মার্চ আহওয়াল উম্মাত মিডিয়া সেন্টারের পক্ষ থেকে টেলিগ্রামে ছাপা হয়েছে পোস্টারটি। গোয়েন্দা সূত্রের খবর অনুযায়ী, অনলাইনে বিভিন্ন জিহাদি কার্যকলাপের প্রচার করে থাকে এই গোষ্ঠীটি।






মন্তব্য চালু নেই