মেইন ম্যেনু

আগ্রাসী ক্রিকেট খেলতে চান মাহমুদউল্লাহ

আর মাত্র একদিন পর মাঠে গড়াবে ১৩তম এশিয়া কাপের আসর। টানা তৃতীয়বারের মতো ক্রিকেটের এই আসর বসতে যাচ্ছে বাংলাদেশে। এবারের এশিয়া কাপে আগ্রাসী ক্রিকেট খেলতে চান বাংলাদেশ জাতীয় দলের সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

আগামী বুধবার ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপের ১৩তম আসর শুরু করবে স্বাগতিক বাংলাদেশ। এই ম্যাচকে সামনে রেখে সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চলল বাংলাদেশ দলের অনুশীলন পর্ব। পরে অনুশীলন শেষে সংবাদ মাধ্যামের মুখোমুখি হন মাহমুদউল্লাহ।

এশিয়া কাপের ১৩তম আসরে স্বাগতিকরা আগ্রাসী ক্রিকেট খেলবে। এ বিষয়ে রিয়াদ বলেন, ‘প্রতিটি ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। ভালো ক্রিকেট খেলতে হবে, আত্মবিশ্বাসী ক্রিকেট খেলতে হবে। আগ্রাসী ক্রিকেট খেলতে হবে। প্রতিটি ম্যাচেই আমরা সেই মনোভাব নিয়েই আমরা মাঠে নামব।’

সম্প্রতি বাংলাদেশ দল বেশ কিছু টি-২০ ম্যাচ খেলেছে। তাতে করে বাংলাদেশের খেলোয়াড়দের আত্মবিশ্বাসও বেড়েছে বলে মনে করছেন মাহমুদউল্লাহ। তাই ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটে খেলার অভিজ্ঞতা প্রভাব ফেলেছে জাতীয় দলের ডানহাতি এই ব্যাটসম্যানের আত্মবিশ্বাসে।

মাহমুদউল্লাহ বলেন, ‘এই মুহূর্তে আমরা আত্মবিশ্বাসী। আমাদের বিশ্বাস যে, আমরা ব্যতিক্রমী ও আত্মবিশ্বাসী ক্রিকেট খেলতে পারব। আগে যেটা বললাম, আগ্রাসী খেলাটা এখন খুবই গুরুত্বপূর্ণ। সবার মানসিকতা এরকম যে, আমরা আগ্রাসী খেলতে পারব। দলের প্রয়োজনে প্রথম বলে ছক্কা মারার চেষ্টাও করব।’






মন্তব্য চালু নেই