মেইন ম্যেনু

আচমকা ছুটিতে পুজোর কলকাতা ঘুরতে চান স্ত্রীরা

চতুর্থ দিনই নিউজিল্যান্ড-বধ সম্পন্ন করে ফেলেছে ভারত। একদিন ছুটি পেয়ে পুজোর কলকাতার স্বাদ নিতে চান ঋদ্ধিমান সাহা, চেতেশ্বর পূজারা-সহ একাধিক ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী’রা।

মঙ্গলবার তৃতীয়া। কলকাতায় উৎসবের মেজাজ। ইডেন টেস্টের নায়ক ঋদ্ধিমানের স্ত্রী দেবারতি চান একদিনের জন্য হলেও সেই উৎসবে গা ভাসাতে। সোমবার ম্যাচ শেষ হওয়ার পর দেবারতি বললেন, ‘‘খুব আনন্দ হচ্ছে ঘরের মাঠে ঋদ্ধি ম্যাচের সেরা ক্রিকেটারের স্বীকৃতি পাওয়ায়। সেই সঙ্গে ম্যাচ চারদিনে শেষ হয়ে যাওয়ায় পড়ে পাওয়া ছুটিটা নিয়ে পরিকল্পনা করছি। ঋদ্ধি ও মেয়ে আনভির সঙ্গে পুজোর কলকাতা একটু ঘুরে নেওয়ার ইচ্ছে রয়েছে। তারপরই তো তৃতীয় টেস্টের জন্য ও ইনদওর চলে যাচ্ছে। আমিও যাব। তাই পুজোয় আর কলকাতার স্বাদ নেওয়ার সুযোগ পাব না।’’

চেতেশ্বর পূজারার স্ত্রী পূজাও শহর ঘুরতে বেরিয়ে পড়তে চান। সোমবার ইডেন ছেড়ে বেরনোর সময় তিনি বললেন, ‘‘দল জিতেছে আর সেই জয়ে চিন্টু (পূজারার ডাকনাম) অবদান রাখতে পেরেছে বলে আমি খুব খুশি। ভীষণ ভাল একটা ম্যাচ দেখলাম।’’ পূজা যোগ করলেন, ‘‘কলকাতার দুর্গাপুজোর কথা অনেক শুনেছি। হোটেল থেকে মাঠে আসার পথে দেখছি চারদিকে প্রচুর আলো দিয়ে সাজানো হয়েছে। ইচ্ছে আছে মঙ্গলবার শহরটা একটু ঘুরে দেখার।’’ আর. অশ্বিনের স্ত্রী প্রীতিকেও সঙ্গে নিতে চান। তবে অজিঙ্ক রাহানের স্ত্রী রাধিকা হয়তো থাকতে পারবেন না। আজই তাঁর মুম্বই ফিরে যাওয়ার কথা।






মন্তব্য চালু নেই