মেইন ম্যেনু

আজহারকে সুখবর দিয়েছে ভারত

কঠোর অবস্থানে ছিলো ভারতীয় ক্রিকেট বোর্ড। শেষ পর্যন্ত নিজেদের অবস্থান থেকে সরে এসেছে বিসিসিআই৷ আজহার ইস্যুতে সরে এসে তাকে সুখবর দিয়েছে ভারত।

বোর্ড কর্তারা ভারত-নিউজিল্যান্ডের মধ্যে কানপুরে অনুষ্ঠিত প্রথম টেস্টে অবশেষে ‘সুযোগ’ করে দিতে চলেছেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনকে৷ ভারতীয় দলের ৫০০তম টেস্টে দেশের জীবিত সব প্রাক্তন অধিনায়কের সঙ্গে আজহারকেও আমন্ত্রণ জানানো হচ্ছে।

এর আগে ম্যাচ গড়াপেটার সঙ্গে জড়িত থাকার দায়ে নির্বাসিত হওয়া আজহারকে গ্রিন পার্ক টেস্টে প্রথমে আমন্ত্রণ জানানো হবে না বলে বোর্ড সূত্রে জানানো হয়েছিল। তবে শুক্রবার উত্তরপ্রদেশে ক্রিকেট সংস্থার প্রধান রাজীব শুক্লা বলেছেন, ‘আজহারও ভারতের প্রাক্তন অধিনায়ক। তাই তাকেও আমন্ত্রণ জানানো হচ্ছে।’

কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে আগামী ২২ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা ভারত-নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্ট ভারতীয় দলের ৫০০-তম টেস্ট হতে চলেছে। এই বিশেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে তাই বিশেষ উদ্যোগ নিচ্ছে বিসিসিআই।

প্রাক্তন ভারত অধিনায়কদের মধ্যে শচীন টেন্ডুলকর, দিলীপ বেঙ্গসরকার, কৃষ্ণমাচারি শ্রীকান্ত এবং মোহাম্মদ আজহার কানপুরে আমন্ত্রিত থাকার বিষয়টি চূড়ান্ত করেছেন বলে জানিয়েছেন রাজীব শুক্লা। নিমন্ত্রিত থাকলেও অসুস্থ হওয়ায় অজিত ওয়াদেকর হাজির থাকতে পারছেন না৷






মন্তব্য চালু নেই