মেইন ম্যেনু

আট মাসের শিশু ‘ধর্ষণ’, থানায় মামলা

গাজীপুরের বাংলা বাজার এলাকায় আট মাসের শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় শিশুটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

এ ঘটনায় শিশুটির বাবা জয়দেবপুর থানায় সেলিম মিয়া নামে একজনকে আসামি করে মামলা করেছেন।

পুলিশ জানায়, গাজীপুর সদরের বাংলাবাজার এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকে শিশুটির পরিবার। তার বাবা একটি পোশাক কারখানায় চাকরি করেন। বুধবার সকালে শিশুটিকে ফুপুর কাছে রেখে তার মা রান্না করতে যান। ফুপু পাশের বাড়ির সেলিম মিয়ার স্ত্রীর কাছে শিশুটি রেখে তার ঘরে যান। সেলিমের স্ত্রী শিশুটিকে তার ঘরে রেখে বাইরে গেলে সেলিম মিয়া মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় শিশুটির কান্নায় তার মা ও আশপাশের লোকজন ছুটে এলে সেলিম পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ওই দিনই শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার রেজাউল হাসান জানান, এ ঘটনায় আজ বৃহস্পতিবার শিশুটির বাবা সেলিম মিয়াকে আসামি করে একটি মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. আব্দুস সালাম সরকার বলেন, আট মাস বয়সী শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এই অবস্থায় যৌনাঙ্গে সেলাই দিতে হয়েছে।






মন্তব্য চালু নেই