মেইন ম্যেনু

আট সপ্তাহ মাঠের বাইরে রোনালদো!

ইউরোর ফাইনালে মাত্র ৭ মিনিটের মাথায় ইনজুরিতে আক্রান্ত হন ক্রিশ্চিয়ানো রোনালদো। ২১ মিনিটে মাঠ ছেড়েই উঠে গেলেন। দু’তিনবার চেষ্টার পরও পারেননি মাঠে নামতে। রোনালদোর অনুপস্থিতিতেও তাকে শিরোপা উপহার দিয়েছে পর্তুগাল।

তবে, ফাইনালের পর থেকেই রোনালদো ভক্তদের শঙ্কা এবং উৎকণ্ঠা- রোনালদোর ইনজুরির কী অবস্থা। তিনি খেলে যেতে পারবেন তো, নাকি দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে চলে যেতে হবে তাকে?

অবশেষে জানা গেলো রোনালদোর ইনজুরির অবস্থা। আগামী ছয় থেকে আট সপ্তাহ মাঠে নামতে পারছেন না রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার। সুতরাং, আগস্টের শুরুতে ইউরোপিয়ান সুপার কাপের ফাইনালেও খেলতে পারছেন না তিনি।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন এবং উয়েফা ইউরোপা টুর্নামেন্টের চ্যাম্পিয়নের মধ্যেই অনুষ্ঠিত হয় উয়েফা সুপার কাপের ফাইনাল। আগস্টের ৯ তারিখ ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ইনজুরির কারণে ওই ম্যাচে সেভিয়ার বিপক্ষে রিয়াল মাদ্রিদের হয়ে মাঠে নামতে পারবেন না সিআর সেভেন।

প্রাথমিকভাবে রোনালদোর বাম হাঁটুর স্ক্যান করা হয়েছে। যাতে দেখা যাচ্ছে মেডিয়াল কোলাটেরাল লিগামেন্টে (হাঁটুর গুরুত্বপূর্ণ চারটি লিগামেন্টের মধ্যে মাঝে অবস্থিত লিগামেন্টটিই মেডিয়াল) ছিড় ধরেছে। এ অবস্থা থেকে পুরোপুরি সেরে উঠতে কম করে হলেও ৬ সপ্তাহের বিশ্রাম প্রয়োজন।

স্কাই স্পোর্টস জানাচ্ছে, ইনজুরিতে পড়েছেন রোনালদো, তাতে তা থেকে পুরোপুরি সেরে উঠতে লাগবে ৮ সপ্তাহ। রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানও এই মেডিক্যাল রিপোর্ট হাতে পেয়ে চিন্তা করছেন ঝুঁকি নেবেন না তার দলের সেরা ফুটবলারটিকে নিয়ে।

সুতরাং, রোনালদোকে ছাড়াই এবার উয়েফা সুপার কাপের ফাইনাল খেলতে নামার প্রস্তুতি নিতে হচ্ছে রিয়াল মাদ্রিদকে। বর্তমানে ইউরো ফাইনালের পর ছুটিতে পর্তুগালে রয়েছেন রোনালদো।

৩১ জুলাই রিয়াল মাদ্রিদের সতীর্থদের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে সিআর সেভেনের। নিউ ইয়র্কে রিয়াল মাদ্রিদের বিশেষ সফর রয়েছে ওই সময়। সেখানেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি।






মন্তব্য চালু নেই