মেইন ম্যেনু

আত্রাইয়ে আ’লীগ মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থীসহ সাত জন আটক

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাইয়ে আগামী ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থীসহ সাত জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বিষা ইউনিয়নের বৈঠাখালি গ্রাম থেকে মদপান করে মাতাল অবস্থায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার ইসলামগাতি গ্রামের আলহাজ্ব ফয়েজ উদ্দিনের ছেলে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ও ৬ মাসের সাজাপ্রাপ্ত পতালক আসামী আজিজুর রহমান (৪৫), সাহেব গঞ্জ মোল্লাপাড়া গ্রামের মৃত জানবক্্েরর ছেলে আলতাফ হোসেন (৪০), মৃত খয়ের আলী সরদারের ছেলে মহিদুল ইসলাম (৪০), আব্দুল জব্বারের ছেলে আব্দুর রশিদ (৩৫), ভরতেতুঁলিয়া গ্রামের মৃত আব্দুল হোসেনের ছেলে রহিদুল ইসলাম (৩৯),নাসির উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৩৫), এবং পাচুঁপুর গ্রামের মৃত হিরন ময় দাসের ছেলে শ্রী রনজিত দাস (৪০)।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মাসুদ চৌধূরী জানান, বৈঠাখালি গ্রামে শুক্রবার রাতে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ পদপ্রার্থী ও ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আজিজুর রহমানসহ তার সহযোগীরা মদপান করে রাস্তায় মাতাল অবস্থায় ঘুরাঘুরি করছিল। এসময় ডিউটিরত পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

এঘটনায় মাদকদ্রব্য আইনে ১৯৯০ এর (২৬) ধারায় একটি মামলা হয়েছে। শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে নওগাঁ জেলা হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।






মন্তব্য চালু নেই