মেইন ম্যেনু

আত্রাইয়ে নওগাঁ জেলা প্রশাসকের বন্যাকবলিত এলাকা পরিদর্শন

নওগাঁর জেলা প্রশাসক ড. মো. আমিনুর রহমান গতকাল বৃহস্পতিবার বিকেলে আত্রাই উপজেলা বন্যাকবলিত এলাকা পরিদর্শন করেছেন। তিনি বন্যায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন এলাকার সাথে আত্রাই-নওগাঁ পাকা সড়কের ভাঙ্গনস্থলও পরিদর্শন করেন।

উপজেলার মির্জাপুর নামক স্থানে ভয়াবহ এ ভাঙ্গন পরিদর্শন শেষে স্থানীয় লোকজনদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, বন্যাদুর্গতদের সাহায্যে যা করনীয় তা করতে আমি প্রস্তুত আছি। জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। সেই সাথে স্থায়ীভাবে বন্যা নিয়ন্ত্রণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এলাকা পরিদর্শনকালে তার সাথে ছিলেন নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আনোয়ার হোসেন, সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী নকিবুলবারী, আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান, ভাইস চেয়ারম্যান একরামুলবারী রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, রানীনগর উপজেলা নির্বাহী অফিসার মনিরুল ইসলাম পাটওয়ারী, আত্রাইয়ের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম হাবিবুল হাসান, আত্রাই থানার ওসি আব্দুল লতিফ খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, শাহাগোলা ইউপি চেয়ারম্যান এসএম মোয়াজ্জেম হোসেন চাঁন্দুসহ অন্যান্য ইউপি চেয়ারম্যানবৃন্দ।






মন্তব্য চালু নেই