মেইন ম্যেনু

আদালতে মিথ্যা মামলা করার প্রতিবাদে কলারোয়ায় স্কুল শিক্ষিকার সংবাদ সম্মেলন

সাতক্ষীরার কলারোয়ায় এক স্কুল শিক্ষিকার বিরুদ্ধে ছাত্রী মারপিটের ঘটনায় সাতক্ষীরা আদালতে মিথ্যা মামলাসহ বিভিন্ন ষড়যন্ত্র করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।
মঙ্গলবার বিকালে উপজেলার পারিখুপি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকা জাহানারা খাতুন কলারোয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন।
তিনি তার লিখিত বক্তব্য বলেন,তার স্কুলের ছাত্রী আছমাউল হুসনাকে মারপিট করে জখম করার অভিযোগ এনে তার বিরুদ্ধে ওই ছাত্রীর পিতা কুশোডাঙ্গা গ্রামের আব্দুল গফ্ফারের ছেলে ইমান আলী বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসার নিকট মিথ্যা আবেদন করেন।
উপজেলা নির্বাহী অফিসার আবেদনটি তদন্ত করার জন্য দায়িত্ব অর্পন করেন দুই উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে। ইতোমধ্যে তারা তদন্ত প্রতিবেদনটি উপজেলা নির্বাহী অফিসারের নিকট জমাও দিয়েছেন। কিন্তু ছাত্রী অভিভাবক ইমান আলী ওই প্রতিবেদন তার পক্ষে না যাওয়ায় নিজ স্বার্থ চরিতার্থ করার জন্য সাংবাদিকদের নিকট ভুল ও মিথ্যা তথ্য দিয়ে তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছেন। ওই প্রকাশিত সংবাদের বিধি মোতাবেক তিনি প্রতিবাদও দিয়েছেন।
তিনি লিখিত বক্তব্যে আরো বলেন, পারিখুপী স্কুল থেকে তাকে সরানোর উদ্দেশ্যে ওই স্কুলের সহকারী শিক্ষক নাজমুন্নাহার ও তার স্বামী কুশোডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি আক্তারুজ্জামানের প্ররোচনায় ওই ছাত্রী অভিভাবক ইমান আলীকে দিয়ে তাকে হয়রানি করার লক্ষ্যে ষড়যন্ত্রমূলকভাবে তার বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে মামলা দিয়েছেন। এছাড়া স্কুলের যাওয়া-আসার পথে ও স্কুলের মধ্যেও হুমকি-ধামকি ও অমর্যাদাকর পরিস্থিতি স্বীকার হতে হচ্ছে তাকে। একজন শিক্ষক হিসেবে এই নোংরা ও ষড়যন্ত্রমূলক অমর্যাদাকর পরিস্থিতির শিকার যাতে না হতে হয় তার প্রতিকার ও সুবিচার চেয়ে তিনি এই সংবাদ সম্মেলন করেন।
এ সময় উপস্থিত ছিলেন স্কুলের সভাপতি রামপ্রসাদ দত্ত,ছাত্রী অভিভাবক অলিউর রহমান, ইকরাম হোসেন, আমিরুল ইসলাম ও সহিদুল ইসলাম ।






মন্তব্য চালু নেই