মেইন ম্যেনু

আদিত্যের জন্য টানা ৬দিন অপেক্ষা করলেন তরুণী! কে সেই বাঙালি তরুণী?

‘শুন রাহা হ্যায় না তু…’- যেন এ কথাটিই বলার ছিল বাঙালি তরুণীটির। আর তাই তো সে আদিত্য রয় কাপুরের জন্য একটানা ৬দিন অপেক্ষা করল! সে আবার আদিত্য রয়ের বাড়ির সামনে। সম্প্রতি নিজের ফ্যানদের নিয়ে এমনই গল্প শোনালেন আপকামিং ‘ফিতুর’ ছবির নায়ক।

বলিনায়কদের নিয়ে ফ্যানদের পাগলামি নতুন কিছু নয়। তবে তার সিংহভাগ অমিতাভ বচ্চন বা শাহরুখ খানের জন্য। বিগ বি-র বাড়ির সামনে ফ্যানদের জমায়েত তো প্রায় ইতিহাস হয়ে উঠতে চলেছে। এমনকি কলকাতায় যখন তিনি শুটিং করছিলেন তখন না জেনে বহু ফ্যান দিনের পর দিন তার বাড়ির সামনে অপেক্ষা করে থাকতেন। পরে সে কথা জানতে পেরে বাড়ির নিরাপত্তারক্ষীদের উপর বেশ ক্ষুব্ধ হয়েছিলেন বিগ বি।

শাহরুখের বাড়িও ফ্যানদের আকর্ষণের অন্যতম কেন্দ্রবিন্দু। এমনকী মুম্বাই বেড়াতে গেলে ‘জলসা’ বা ‘মন্নত’-এর সামনে অনেকেই সেলফি তোলেন। কিন্তু আদিত্য রায় কাপুরের মতো প্রায় নতুন নায়কের ঝুলিতেও যে এমন গল্প ছিল কে জানত!

সম্প্রতি ফ্যানদের সম্পর্কে বলতে গিয়ে আদিত্য জানালেন তার এই ‘এক্সক্লুসিভ’ ফ্যানের কথা। ‘আশিকি ২’ মুক্তি পাওয়ার পর টানা ৬ দিন অপেক্ষা করেন কলকাতার এক কন্যা। আদিত্য যদিও তার নাম বলেননি।

তবে তিনি জানিয়েছেন, এতটা পাগলামোরও দরকার ছিল না। তাকে একটা ফোন করলে, তিনি নিজে গিয়ে ওই ফ্যানের সঙ্গে দেখা করে আসতেন। ১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে আদিত্যর ‘ফিতুর’৷ ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে আরও একবার রোমান্সের জোয়ারে ভাসাতে আসছেন ‘আশিকী ২’ নায়ক।






মন্তব্য চালু নেই