মেইন ম্যেনু

আধিপত্য নিয়ে আ.লীগ-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৩

রাজধানীর শাহবাগ থানাধিন আনন্দবাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে আওয়ামী লীগের দুই নেতাসহ তিনজন আহত হয়েছে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ (৫৫), একই ওয়ার্ডের আনন্দবাজার ইউনিটের সভাপতি আব্দুল জলিল (৩৮) ও একই ওয়ার্ডের ছাত্রলীগ কর্মী শান্ত (২৪)।

আহত জলিল জানান, সন্ধ্যায় আনন্দবাজারে আওয়ামী লীগের ক্লাবে বসে তারা কয়েকজন কথা বলছিলেন। এসময় ২০ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহীম রাসেলের নেতৃত্বে ১০ থেকে ১২ জন মুহূর্তে ক্লাবে ঢুকে হামলা ও ভাঙচুর চালায়। এতে তিনি এবং ওই ওয়ার্ডের সাধারণ সম্পাদক আহত হন। পরে আওয়ামী লীগে নেতাকর্মীদের ধাওয়া খেয়ে ছেলেরা পালিয়ে যায়।

জলিল আরো জানান, আনন্দবাজার এলাকায় ছাত্রলীগের ছেলেরা দীর্ঘদিন ধরে চাঁদাবাজী করে আসছিল, এতে বাধা দেয়ায় তারা হামলার শিকার হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, ছাত্রলীগের ছেলেরা হাসপাতালেও হামলা চালাতে পারে, এমন আশঙ্কায় জরুরি বিভাগে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এবং আহতদের পুলিশ প্রহরায় চিকিৎসা দেয়া হচ্ছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোজাম্মেল হক এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।






মন্তব্য চালু নেই