মেইন ম্যেনু

আনুশকাকে বিরাটের বিদায় চুম্বন

অনেকদিন ধরেই নিজেদের সম্পর্ক নিয়ে লুকোচুরি খেলছিলেন অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। কিছুদিন আগে তাদের মধ্যে ছাড়াছাড়ি খবর শোনা গেলেও। আবারও এক হয়েছেন এ জুটি। সম্প্রতি তাদের বিভিন্ন পার্টিতেও একসঙ্গে উপস্থিত হতে দেখা গেছে।

এদিকে গতকাল একটি অনুষ্ঠানে যোগ দিতে মুম্বাইয়ে হাজির হয়েছিলেন বিরাট। অন্যদিকে রাতে সুলতান সিনেমার শুটিংয়ের কাজে বুদাপেস্ট যেতে হয় আনুশকাকে। তবে আদর্শ প্রেমিকের মতো আনুশকাকে বিদায় জানাতে মুম্বাই ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে উপস্থিত হন বিরাট। আর প্রেমিকাকে বিদায় জানিয়েছেন চুমু এবং আলিঙ্গনের মাধ্যমে।

এর আগে শোনা গিয়েছিল, সুলতান সিনেমায় অভিনয় করাকে কেন্দ্র করে বিরাট এবং আনুশকার মধ্যে মনোমালিন্য হয়। পাশাপাশি বিরাটকে খুব একটা সময় দিতে পারছিলেন না আনুশকা। ফলে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়।

এ ছাড়া আরো শোনা যায়, আনুশকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বিরাট কিন্তু তাতে রাজি হননি আনুশকা। কারণ আনুশকা এখন নিজের ক্যারিয়ার নিয়েই ব্যস্ত থাকতে চান। সবমিলিয়ে তাদের মধ্যে বনিবনা না হওয়ায় ছাড়াছাড়ি হয় তাদের। কিন্তু সব মিথ্যা প্রমাণ করে আবারও এক হলেন এ জুটি।






মন্তব্য চালু নেই