মেইন ম্যেনু

আনুশকার জন্য কি উপহার পাঠালেন বিরাট, জানেন কি?

ফের কাছাকাছি আসছেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। এশিয়া কাপের পর থেকেই বিরাট-আনুশকার একের পর এক খবর উঠে আসতে শুরু করে সংবাদমাধ্যমে। কখনও বিরাট-আনুশকা সিক্রেট ডিনার ডেটে যাচ্ছেন বলে খবর ছড়ায়, আবার কখনও একে ওপরকে সোশাল সাইটে ফলো করছেন বলেও খবর ছড়ায়। আর এবার আনুশকার জন্য ফুল পাঠালেন বিরাট। তাও আবার সুলতান-এর সেটে। শুনতে অবাক লাগছে?

খুলেই বলা যাক তাহলে। বেশ কিছুদিন ধরেই ‌‘লেডিলাভ’-কে ফিরে পেতে নানা রকম কারিকুরি শুরু করেছেন বিরাট। সংবাদমাধ্যমেরও সেই খবর অজানা নয়। আর তাই, বিরাট-আনুশকার যে কোনও খবর হলেই, যে তা এখন ‘হট কেক’। এবারও তার অন্যথা হল না।

বর্তমানে সুলতান-এর শ্যুটিংয়ে ব্যস্ত আনুশকা। অন্যদিকে, আইপিএল নিয়ে বেজায় ব্যস্ত বিরাটও। তার মধ্যেই গত ১ মে ছিল আনুশকার জন্মদিন। কিনতু, দু’জনে ব্যস্ত হওয়ায়, ওইদিন কেউ কারও সঙ্গে আর দেখা করতে পারেননি। আর তাই, আনুশকার জন্য ফুল পাঠিয়ে দিলেন বিরাট। সুলতানের সেটেই চলে যায় বিরাটের উপহার। ‘লেডিলাভ’-কে খুশি করতে কী কী করতে হয়, তা এবার বিরাটের কাছেই সবার সেখা উচিত বলেও অনেকে মন্তব্য করছেন।

যদিও, বিরাটের উপহার পেয়ে, কেমন লাগছে আনুশকার, সে বিষয়ে কিনতু মুখে কুলুপ এঁটেই রয়েছেন এনএইচ ১০-এর অভিনেত্রী। এখন দেখা যাক, কবে সময় বের আবার দু’জন একসঙ্গে সিক্রেট ডিনার ডেট বা লঙ ড্রাইভে বেরিয়ে পড়েন।






মন্তব্য চালু নেই