মেইন ম্যেনু

আনুশকা প্রশ্নে ক্ষেপে গেলেন কোহলি!

কাহাতক আর সহ্য করা যায়! সহ্য তো করছিলেনই। বারবার সাংবাদিকদের মনে করিয়ে দিচ্ছিলেন প্রাসঙ্গিক প্রশ্ন করতে।

কিন্তু সাংবাদিকরাও কম যায় না। ঘুরিয়ে ফিরিয়ে আনুশকা শর্মার দিকেই ইঙ্গিত করে তাদের প্রশ্ন। তারা আসলে বিরাট কোহলির কাছ থেকেই জানতে চায় ঘটনাটা। বুঝতে চায় আনুশকার সাথে তার সম্পর্কটা এখন কেমন। আদৌ আছে নাকি গেছে! কিন্তু কোহলি শেষ পর্যন্ত আনুশকার দিকে ইঙ্গিত করা প্রশ্নে ক্ষেপেই গেলেন।

ভারতের টেস্ট অধিনায়কের সাথে বলিউড সুপারস্টারের সম্পর্কটা মিডিয়ায় হটকেক ছিল এতদিন। কিন্তু শোনা যাচ্ছে তাদের নাকি ব্রেক আপ হয়ে গেছে। কিন্তু কোহলি বা আনুশকার কেউ এই খবর জানাননি। তাই কোহলিকে কাছে পেয়ে মুম্বাইয়ের সাংবাদিকরা একটু চেষ্টা করে দেখলো যে খবর বের হয় কি না। ব্যর্থ হতে হলো তাদের।

একটি ঘড়ি কোম্পানির পণ্য দূত হয়েছেন কোহলি। তাই ছিল একটি আয়োজন। সেখানে কোহলিকে প্রশ্ন করা হলো, এই ঘড়িটা বলিউডের কোন সেলিব্রেটিকে উপহার দিতে চাইবেন তিনি? এটা যদি বাউন্সার হয়ে থাকে তাহলে পারফেক্ট হুকই করলেন কোহলি, “আমি আসলে আমার পরিবারের কাউকে সবার আগে এটা উপহার দিতে চাইবো। জানি না এই প্রশ্ন কেন। যোগটা কোনদিকে?”

আবার প্রশ্ন এলে কোহলি বললেন, কোনো ক্রিকেট তারকাকে দিতে চাইবেন ঘড়ি। সেই সাথে বিষয়ের সাথে সংশ্লিষ্ট প্রশ্নও করতে বললেন। কোহলির কথায়, “এটা ক্রিকেট দলের কাউকে দিতে পারি। কোনো কিছু ভিন্ন দিকে না নিয়ে আমরা এখানে যে কারণে সেই বিষয়েই থাকা ভালো।”

কে শোনে কার কথা! এবার এক রিপোর্টার তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করে ফেললেন। একটু ক্ষেপেই গেলেন কোহলি, “কার সাথে সম্পর্ক? আমি তো সম্পর্ক বিষয়ক পরামর্শদাতা না। তাই এই প্রশ্ন আমাকে জিজ্ঞেস করা উচিৎ না। কোনো বিশেষজ্ঞকে জিজ্ঞেস করুন দয়া করে।”






মন্তব্য চালু নেই