মেইন ম্যেনু

আনুশকা-ফাওয়াদের প্রেমের সম্পর্ক ফাঁস!

এ দিল হে মুশকিল’ মুভি দিয়ে ফের চলচ্চিত্র পরিচালনায় ফিরছেন বলিউডের স্বনামধন্য পরিচালক করণ জোহর। মুভিটির স্ক্রিপ্ট নিয়ে বেশ লুকোচুরি খেলছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত তা ফাঁস করে দিয়েছে ডেকান ক্রনিকল। একটি সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমটি জানায়, মুভিটিতে একে অপরের বিপরীতে অভিনয় করবেন আনুশকা ও ফাওয়াদ এবং তাদের দেখা যাবে করাচির বাসিন্দা হিসেবে। মুভিটিতে আনুশকা-ফাওয়াদের প্রেমের গল্প কেমন হবে তাও কিছুটা ফাঁস করেছে সূত্রটি।

সে গল্প অনেকটা এরকম, ‘করাচির বাসিন্দা ফাওয়াদ ও আনুশকার পরিচয় হয় বাইরের কোনো একটি দেশে। ফাওয়াদ ভান্দ [পেশায় এন্টারটেইনার] এবং আনুশকা নওয়াব পরিবারের সন্তান।’ গল্পটি সম্পর্কে সূত্রটি আরো জানায়, ‘এ দুজন বিদেশেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। একদা তারা করাচি ফিরে আসে এবং ফাওয়াদ অানুশকার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে যায়। তবে ফাওয়াদ নিম্নগোত্রের সন্তান হওয়ায় তাকে ফিরিয়ে দেয়া হয় ও তিরস্কার করা হয়।

এ ঘটনায় আনুশকাও বাবার পবিরার ছেড়ে চলে আসে।’ গল্পের বাকি অংশটুকু জানতে হলে মুভিটি দেখতে হবে বলে সূত্রটি জানায়। উল্লেখ্য, চলতি বছরের ২৫ ডিসেম্বর ‘এ দিল হে মুশকিল’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। খবর ডন অনলাইনের






মন্তব্য চালু নেই