মেইন ম্যেনু

আফ্রিদিকে পাগল বললেন পাকিস্তানি অভিনেত্রী

এশিয়া কাপ টি-টোয়েন্টিতে চির প্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হারে চূড়ান্ত হতাশ পাকিস্তানের সাবেক ক্রিকেটার এবং সমর্থকরা। এরপর থেকেই সমালোচনায় বিদ্ধ হচ্ছেন পাকিস্তানি অধিনায়ক আফ্রিদি। সমর্থকরা ক্রিকেট বোর্ড ও খেলোয়াড়দের বিরুদ্ধে স্লোগান দিয়ে নিজেদের ক্ষোভ জানাচ্ছেন। এবার পাকিস্তানি টেলিভিশন অভিনেত্রী কান্ডেল বেলচ অধিনায়ক আফ্রিদিকে পাগল বলে আখ্যা দিলেন।

পাকিস্তানি এই অভিনেত্রী নিজের টুইটারে লেখেন, যতদিন এই পাগল অধিনায়ক আফ্রিদি থাকবে ততদিন দলের কোন কিছু হবে না। সামনে টি- টোয়েন্টি বিশ্বকাপ, আর আমাদের দলের অবস্থা এই, লজ্জা…

এদিকে ভারতের সাথে হারের পর ক্ষোভ আছড়ে পড়ে পাকিস্তানে। দেশটির বিভিন্ন টেলিভিশন চ্যানেলে পাকিস্তান সমর্থকদের রোষের খণ্ডচিত্র দেখানো হয়েছে। সমর্থকরা ক্রিকেট বোর্ড ও খেলোয়াড়দের বিরুদ্ধে স্লোগান দেন। বেশ কয়েকজন ক্রিকেটারকে দল থেকে বাদ দেওয়ারও দাবি জানান তারা। পাকিস্তানের কোথাও কোথাও রাগে-ক্ষোভে টেলিভিশন সেট ভেঙে ফেলার খবর পাওয়া গেছে।

পঞ্জাবের কোথাও কোথাও অধিনায়ক আফ্রিদিসহ কয়েকজন ক্রিকেটারের কুশপুত্তুলও দাহ করা হয়। শনিবার আফ্রিদি ম্যাচের পর বলেন, ‘ভারতের কাছে হার খুব একটা বড় ব্যাপার নয়। পাকিস্তান এখনও ঘুরে দাঁড়াতে পারে। পাক সমর্থকদের ক্ষোভের আগুনে আফ্রিদির এই মন্তব্য ঘৃতাহুতি দিয়েছে।’ এমন মন্তব্যের জন্য সাবেক টেস্ট অধিনায়ক মোহাম্মদ ইউসুফ এবং সাবেক পেসার সরফরাজ নওয়াজও আফ্রিদিকে একহাত নিয়েছেন।






মন্তব্য চালু নেই