মেইন ম্যেনু

আবারও আকাশে দেখা মিলল ভিনগ্রহবাসীর যান! (ভিডিও)

সত্যিই কী আমাদের এই পৃথিবীতে ভিন্ন গ্রহের কোনো প্রাণীর অস্তিত্ব আছে?

প্রতি বছর ভিনগ্রাহবাসীর যান হিসেবে খ্যাত ইউএফও (আনআইডেন্টিফায়েড ফ্লাইন অবজেক্ট) এর শত শত এবং ছবি ভিডিও ধারণ করা হয় এবং উত্সাহীদের অনেকে এটাকে তাদের প্রমাণ হিসেবে বিশ্বাস করে আবার অনেকে মনে করে এটা একটি গোপন ষড়যন্ত্র ছাড়া আর কিছু নয়। আবার অনেকের কাছে এটি মিথ্যা বলেও প্রতিয়মান হয়। যদিও এখনো এই বিস্ময়কর বিষয়টির যুক্তিযুক্ত ব্যাখ্যা খোঁজার চেষ্টা করা হচ্ছে যে, ভিন্নগ্রহের কোনো প্রাণী সত্যিই এ পৃথিবীতে আসে কিনা।

তবে এবার চিলির সান্তিয়াগো শহরে এমন কিছু ইউএফ’র দেখা মিলেছে যা মানুকে আবারো ভিন্নগ্রহের প্রাণী সম্পর্কে আরো কৌতুহলী করে তুলেছে।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ক্লিপ ছাড়া হয় এবং ভিডিওতে দেখা যায় সান্টিয়াগো শহরের ওপর দিয়ে রহস্যময় চারটি প্রদীপ্ত আলো ভেসে যাচ্ছে।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, চিলিকে ইউএফও’র জন্য হট স্পট হিসেবে গণ্য করা হয়। সম্প্রতি সেখানকার একটি মেয়ে তার রুমের জানালা দিয়ে তার ক্যামেরায় যে ভিডিওটি ধারণ করে, তাতে দেখা যায় সান্তিয়াগো শহরের অন্ধকার আকাশে ইউএফওগুলো একসঙ্গে উড়ে যাচ্ছে। প্রথমে তারা অদ্ভুতভাবে অল্প দূরত্বে ভাসাছিল পরে তারা ছিড়িয়ে পড়ে এবং এক সময় সম্পূর্ণরুপে দৃষ্টিসীমার বাইরে চলে যায়।

ভিডিও ক্লিপটি দেখে সবাই তাজ্জব বনে যায় এবং অনেকে এটিকে বিশ্বাসও করতে শুরু করে। এছাড়া এক প্রত্যক্ষ্যদর্শী তার ফেসবুক পোস্টে লিখেছেন: ‘প্রথমে আমি এটাকে একসঙ্গে বাঁধা লণ্ঠন বলে মনে করেছিলাম কিন্তু আমার ধারণাকে ভুল প্রমাণ করে এগুলো খুব দ্রুত উড়ে যাচ্ছিল।’

আরেকজন লিখেন ‘আমার কাছে এটিকে খুবই বাস্তব মনে হয়েছে।’

যদিও আকাশে ইউএফওর দৃশ্য শহরটিতে নতুন নয় এবং এমনকি চিলির সান ক্লেমেন্টের আন্দেজ শহর অপরিচিত উড়ন্ত বস্তুর দেখার জন্য দেশটির রাজধানীতে পরিণত হয়েছে।

ভিডিও:






মন্তব্য চালু নেই