মেইন ম্যেনু

আবারও জয় সাকিবের জ্যামাইকার

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সাকিব আল হাসানের দল জ্যামাইকা তালাওয়াশ টানা তৃতীয় জয় পেয়েছে। মঙ্গলবার ত্রিনবাগো নাইট রাইডার্সকে ১৯ রানে হারিয়েছে জ্যামাইকা। এ ম্যাচে জয়ের ফলে ৭ ম্যাচ শেষে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে জ্যামাইকা।

তবে জয় পেলেও আগের দুই ম্যাচের তুলনায় সাকিব অনুজ্জ্বলই ছিলেন। এদিনের ম্যাচে সাকিব ব্যাট হাতে করেছেন ১৩ বলে ১০ রান। আর বল হাতে ৩ ওভার বল করে ২৮ রান খরচে পেয়েছেন ১টি উইকেট।

টসে হেরে প্রথমে ব্যাট করে জ্যামাইকা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৫৩ রান। জবাবে ত্রিনবাগোর ৯ উইকেট হারিয়ে ১৩৯ রান সংগ্রহ করতে সক্ষম হয়।

শুরুতেই দলীয় ১৯ রানেই ২ উইকেট হারিয়ে বিপাকে পড়ে জ্যামাইকা। তবে রোভম্যান পাওয়েলের ৩৪ বলে ৪৪ এবং অলরাউন্ডার আন্দ্রে রাসেলের ২৪ বলে ৪৪ রানের ঝড়ো ব্যাটিংয়ে দলীয় স্কোর দাঁড়ায় ১৫৮।

ত্রিনবাগোর হয়ে কেভন কুপার নিয়েছেন ৩টি উইকেট। আর সুনীল নারিন ২টি এবং ডোয়াইন ব্রাভো নিয়েছেন ১টি উইকেট।

১৫৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ত্রিনবাগোও ১৬ রানেই ২ উইকেট হারিয়ে বসে। তবে ওপেনিং ব্যাটসম্যান হাশিম আমলার ৩৬ বলে ৪৪ রানের ইনিংস পরাজয়ের ব্যবধান কমাতে কিছুটা সাহায্য করে মাত্র। এছাড়া দিনেশ রামদিন করেন ২৪ বলে ৩১ রান।

আন্দ্রে রাসেলের বোলিং তোপের মুখেই মূলত ত্রিনবাগোর ব্যাটিং লাইন আপ ভেঙ্গে পড়ে। জ্যামাইকার হয়ে রাসেল একাই ৪টি উইকেট নিয়েছেন। ডেলস্টেইন নিয়েছেন ২টি উইকেট। এছাড়া ১টি করে উইকেট নেন ইমাদ ওয়াসিম, সাকিব এবং কক উইলয়ামস।






মন্তব্য চালু নেই