মেইন ম্যেনু

আবারও টিএনসিএ’র সভাপতি বিতর্কিত শ্রীনি

এক প্রকার ঘোষণা দিয়ে সব ধররেন ক্রিকেটীয় কর্মকান্ড থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়েছিলেন এন শ্রীনিবাসন। সব ছেড়ে নিজের প্রতিষ্ঠিত সিমেন্ট ব্যবসায় মনযোগ দেওয়ার কথা জানিয়েছিলেন তিনি। তবে কয়েক মাস আগে আবার স্থানীয় ক্রিকেট নিয়ে কাজ করার কথা বলেন শ্রীনি।

ভারতের তামিলনাড়ুর ক্রিকেট অ্যাসোসিয়েশনের (টিএনসিএ) প্রেসিডেন্ট পদে আবারও নির্বাচিত হয়েছেন শ্রীনি। রোববার চেন্নাইয়ে টিএনসিএ’র ৮৬তম বার্ষিক সভায় প্রদেশটির ক্রিকেটের সর্বোচ্চ শিখরে বসেন আইসিসি’র প্রাক্তন এই বিতর্কিত চেয়ারম্যান।

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্টের দায়িত্ব পালন করা শ্রীনির আইপিএল দুর্নীতিতে অভিযোগ উঠেছিল। পরে বিতর্কিত ঘটনার জন্য বাধ্য হয়েই দায়িত্ব ছাড়তে হয় তাকে। তবে ক্রিকেট বিশ্ব ও ভারতে শ্রীনি সমালোচনার শিকার হলেও তামিলে তিনি বেশ জনপ্রিয় ক্রিকেট সংগঠক। ফলে ২০০২ সালে প্রদেশটির প্রথম পেসিডেন্ট হওয়া সত্ত্বেও আবার নির্বাচিত হলেন তিনি।

রোববার শ্রীনির প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচনে দাঁড়িয়েছিলেন এসি মুত্থিয়া। অন্যদিকে সেক্রেটারি হিসেবে এবারো নির্বাচিত হয়েছেন কাসি বিশ্বনাথ। ভারতের হিন্দু পত্রিকা জানিয়েছে, প্রেসিডেন্ট পদে নির্বাচনে শ্রীনির সঙ্গে তেমন কোনো প্রতিদ্বন্দ্বিতা হয়নি।






মন্তব্য চালু নেই