মেইন ম্যেনু

আবারও তামিল ছবির নায়িকা দীপিকা!

দীপিকা পাড়ুকোন তাঁর প্রথম হলিউড ছবি ‘ট্রিপল এক্স : রিটার্ন অব জেন্ডার কেজ’-এর শুটিং শেষ করে ফেলেছেন বহুদিন হলো। এরপর সঞ্জয় লীলা বনসালির ‘পদ্মাবতী’ ছবিতে অভিনয় করার কথা রয়েছে তাঁর। এরই মধ্যে জানা গেল আরেক খবর। বিশাল বাজেটের এক তামিল ছবিতে অভিনয় করার সম্ভাবনা রয়েছে এই বলিউড অভিনেত্রীর।

অনেক সময়ই দেখা যায়, বলিউড অভিনেত্রীরা ক্যারিয়ারে ভাটা পড়লে দক্ষিণী ছবির দিকে ঝুঁকে পড়েন। তবে এই ছবিটির বিষয় যে একেবারেই তেমন নয়, তা বলার অপেক্ষা রাখে না। তামিল নির্মাতা সুন্দর সি’র বিগ বাজেট ছবি ‘সঙ্গমিত্রা’-তে অভিনয়ের সম্ভাবনা রয়েছে তাঁর, এমনটাই জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

এই ছবিটি অবশ্য কেবল তামিল ভাষায় হবে, তা নয়। বেশ কয়েকটি ভাষার জন্যই তৈরি হচ্ছে ‘সঙ্গমিত্রা’। শুধু তাই নয়, সঙ্গে রয়েছে চমকে দেওয়া এক তথ্য। সুন্দর সি’র এই ছবিটি নাকি হতে যাচ্ছে ভারতীয় ছবির ইতিহাসে নতুন সর্বোচ্চ বাজেটের ছবি। এর ব্যয় ছাড়িয়ে যাবে রজনীকান্তের ‘এন্থিরান’ বা রাজামৌলির আলোচিত ‘বাহুবলি’ ছবির খরচকেও।

অবশ্য, এই ছবিটি যে দীপিকার প্রথম তামিল ছবি হতে যাচ্ছে, তা কিন্তু নয়। রজনীকান্তের বিপরীতে ২০১৪ সালে ‘কোচাদাইয়ান’ নামের একটি তামিল ছবিতে অভিনয় করেছিলেন তিনি, যেটি ছিল ভারতের প্রথম মোশন ক্যাপচার টেকনোলজিতে নির্মিত ছবি।






মন্তব্য চালু নেই