মেইন ম্যেনু

আবারো একসঙ্গে মোশাররফ-নওশাবা

এর আগেও বেশ কিছু নাটকে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে সময়ের জনপ্রিয় দুই তারকা মোশাররফ করিম ও নওশাবাকে। সম্প্রতি তারা কোরবানী ঈদ উপলক্ষে আরো একটি নাটকে কাজ করলেন।

নাটকের নাম ‘শত্রু’। পুবাইলের বিলবিলা নামের রিসোর্টে বেশ তোর জোরের চলছে রেজয়ান খানের রচনায় আর রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় সাত পর্বের নাটকটির শুটিং। মজার ব্যাপার হচ্ছে নাটকটির গল্প ভাবনা মোশাররফ করিমের।

এ প্রসঙ্গে মোশারফ করিম বলেন, ‘হঠাৎ করেই এই গল্পটা মাথায় আসে। একটু ভিন্ন চিন্তার প্রতিফলন এখানে পাবেন দর্শক। আশা করি ভালো লাগবে সবার।’

পরিচালক জানালেন, এই নাটকে দেখা যাবে শহরে পড়াশুনারত যুবক বাবার অসুস্থার খবর পেয়ে গ্রামে যায়। বাবা মৃত্যুশয্যায় কিছু টাকা ছেলেকে দিয়ে বলে তার মৃত্যুর পর এই টাকাগুলো এমন কাউকে দিতে যে টাকা না চায়। এই কথা শুনে গ্রামের যুবকটির গ্রামের বন্ধুরা তার পিছু লেগে থাকে। টাকাগুলো নেয়ার জন্য ১৩ জন শক্র তাকে নানাভাবে বিরক্ত করতে থাকে। একসময় গ্রামে গিয়ে হাজির হয় যুবকটির প্রেমিকা। তারা দুজন মিলে সেই মানুষকে খুঁজে বের করে যার কাছে টাকা দিয়ে যেতে বলে গেছেন বাবা।

এই নাটকে আরো অভিনয় করেছেন শামিম জামান, জুঁই করিম, ফারুক আহম্মেদ, আশিষ খান, জেনিয়া খন্দকার, সোহান খান, অরিন, ওয়াশিম যুবরাজ প্রমুখ।

আসছে কোরবানি ঈদে নাটকটি এটিএন বাংলায় প্রচার হবে।






মন্তব্য চালু নেই