মেইন ম্যেনু

আবারো কোহলির কাছে ধোনির হার

ঘরের মাঠের পর এবার বেঙ্গালুরুর মাঠে গিয়েও ভাগ্য ঘুরলো না মহেন্দ্র সিংহ ধোনির রাইজিং পুনে সুপারজায়ান্টের। আবারো কোহলির রয়্যাল চ্যালেঞ্জারের বিপক্ষে হারের স্বাদ নিয়েই ফিরতে হল ধোনিকে। চলতি মৌসুমে কোহলির দ্বিতীয় সেঞ্চুরির উপর ভর করে জয়ের বন্দরে পৌঁছে যায় বেঙ্গালুরু।

ঘরের মাঠে পুনের দেওয়া ১৯২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুই ওপেনার ৯৪ রানের জুটি গড়ে রাহুল ও কোহলি দুর্দান্ত সূচনা এনে দেন। রাহুল ৩৮ রান করে ফিরলেও আরেক প্রান্ত আগলে খেলতে থাকেন কোহলি। ডি ভিলিয়ার্স ১ রান করে বিদায় নিলে কিছুটা চাপে পড়ে তারা। তবে ওয়াটসনের ১৩ বলে ৩৫ রানের ঝড়ো ইনিংসের সাথে কোহলি দ্বিতীয় সেঞ্চুরির উপর ভর করে ৭ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে রয়্যাল চ্যালেঞ্জার। কোহলি ৫৮ বলে ১০৮ রান করে অপরাজিত থাকেন। পুনের হয়ে ২ উইকেট নেন জাম্পা।

এর আগে চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা রাহানে ও সৌরভ তিওয়ারির অর্ধশতের উপর ভর করে ১৯১ রানের বড় সংগ্রহ পেয়েছে মহেন্দ্র সিংহ ধোনির রাইজিং পুনে সুপারজায়ান্ট। তিওয়ারি ৩৯ বলে ৫২ আর রাহানে ৪৮ বলে ৭৪ রান করেন। আর শেষ দিকে পেরেরা ৮ বলে ১৪ আর আশ্বিন ৫ বলে ১০ রান করে। আরসিবির হয়ে ওয়াটসন নেন ৩ উইকেট।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই