মেইন ম্যেনু

আবারো পুলিশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

এবার আরেক পুলিশ সদস্যর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন তার সাবেক স্ত্রী। অভিযোগকারী লাকি (ছদ্ম নাম) বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি আছেন।

লাকি জানান, লাকি জানান, তার স্বামী মোশাররফ হোসেন স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটোকল ব্যাটেলিয়ানের (এসপিবিএন) অধীনে বসিলা পুলিশ ফাঁড়িতে এএসআই পদে কর্মরত। তার ব্যাচ নম্বর ১২১৭৩।

গত বছরের ৩০ সেপ্টেম্বর প্রেম করে তাদের বিয়ে হয়। বিয়েতে ৮ লাখ টাকা দেনমোহর ধার্য ছিল। কিন্তু বিয়ের কিছুদিন পরই স্বামীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে তার বাদানুবাদ শুরু হয়। এরই একপর্যায়ে তারা পৃথকভাবে থাকতে শুরু করেন।

চলতি বছরের ১৫ জানুয়ারি তার স্বামী তাকে ডিভোর্সের চিঠি পাঠান। কিন্তু তিনি ওই চিঠি গ্রহণ করেননি। গত ১৫ ফেব্রুয়ারি লাকি মোহাম্মদপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। এতে আটক হন তার স্বামী। ২২ দিন জেলে থাকার পর জামিন পান তিনি।

গত ২৭ মে তার স্বামী তাকে আপোস মিমাংসার কথা বলে মোহাম্মদপুরের চাঁদ উদ্যান এলাকায় তার স্বামীর এক বন্ধুর বাসায় নিয়ে যান। সেখানে ৮ জুন পর্যন্ত তাকে আটকে রেখে তার উপর পাশবিক নির্যাতন চালায় এবং একটি সাদা কাগজে তার স্বাক্ষর নিয়ে তাকে ছেড়ে দেয়।

এ বিষয়ে নাম না প্রকাশের শর্তে ওই পুলিশ সদস্যের একাধিক সহকর্মী জানান, ওই এএসআই’র বিরুদ্ধে অনেক ধরনের অভিযোগ আছে। তিনি একজন সাজাপ্রাপ্ত আসামিও।






মন্তব্য চালু নেই