মেইন ম্যেনু

আবারো রোনালদোদের গোল উৎসব

তিন দিনের ব্যবধানে অ্যান্ডোরার পর আবারো গোল উৎসব করলো পর্তুগাল। আন্দ্রে সিলভার হ্যাটট্রিকে ফারো আইল্যান্ডসকে ৬-০ গোলে হারিয়েছে ইউরোপ চ্যাম্পিয়নরা। পর্তুগালের পক্ষে বাকি তিন গোল করেন রোনালদো, মৌতিনিয়ো ও কানসেলো।

আগের ম্যাচে বড় জয়ের আত্মবিশ্বাস নিয়ে প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে পর্তুগাল। এরই ধারাবাহিকতায় ম্যাচের ১২ মিনিটে রোনালদোর ফ্লিক ডিফেন্ডার রাগনার ঠেকালে ফিরতি বল পেয়ে প্রথম গোলটি করেন সিলভা। ম্যাচের ২২ মিনিটে নিজের দ্বিতীয় ও ৩৭ মিনিটে হ্যাট্রিক পূরণ করেন সিলভা। ফলে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পর্তুগাল।

বিরতি থেকে ফিরে স্কোরশিটে নাম লেখান রোনালদো। ম্যাচের ৬৫ মিনিটে জো মারিওর বাড়ানো বলে ডি বক্সের বাইরে থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন এই তারকা। আর ম্যাচের যোগ করা সময়ে দুই মিনিটের ব্যবধানে মৌতিনিয়ো ও কানসেলো গোল করলে ৬-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে পর্তুগাল। এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে বি গ্রুপের দ্বিতীয় স্থানে উঠে এসেছে তারা।

এদিকে অপর ম্যাচে অ্যান্ডারাকে ২-০ গোলে হারিয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে সুইজারল্যান্ড। আরেক ম্যাচে বেনতেকের দারুণ হ্যাটট্রিকে জিব্রাল্টারকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে বেলজিয়াম।






মন্তব্য চালু নেই