মেইন ম্যেনু

আবু সায়ীদ ও তপন মাহমুদ পাচ্ছেন আজীবন সম্মাননা

‘এবি ব্যাংক-চ্যানেল আই রবীন্দ্রমেলা ২০১৬’-তে রবীন্দ্র সাহিত্য চর্চায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ আজীবন সম্মাননা পাচ্ছেন বিশ্বসাহিত্য কেন্দ্রের সভাপতি ও শিক্ষাবিদ আবদুল্লাহ আবু সায়ীদ। রবীন্দ্রসঙ্গীত চর্চায় অবদানের জন্য একই স্বীকৃতি পাচ্ছেন কণ্ঠশিল্পী তপন মাহমুদ।

রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৬তম জন্মজয়ন্তী উদযাপনে ৮ মে চ্যানেল আই ভবন চত্বরে অনুষ্ঠিত মেলায় তাদের সম্মাননা দেওয়া হবে।

চ্যানেল আই মিলনায়তনে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এদিন বিকেল সাড়ে ৪টায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রবীন্দ্রমেলার উদ্বোধন করা হবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, রবীন্দ্রমেলার প্রধান উপদেষ্টা বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এবি ব্যাংকের ডেপুটি ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ হোসেন। এ সময় সম্মাননাপ্রাপ্ত দুই গুণীজন অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ ও রবীন্দ্র সঙ্গীতশিল্পী তপন মাহমুদ উপস্থিত ছিলেন।

আরো জানানো হয়, উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রবীন্দ্র বিশেষজ্ঞ, বরেণ্য রবীন্দ্র সঙ্গীতশিল্পী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাহিত্যিক, বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক ও চ্যানেল আইয়ের পরিচালকরা। রাত ৮টা পর্যন্ত মেলা সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই