মেইন ম্যেনু

আমার নিজের কোনো ফেসবুক ফ্যানপেজ নেই : রিয়াজ

চিত্রনায়ক রিয়াজের নিজস্ব ফেসবুক অ্যাকাউন্ট আছে। তবে তিনি নিজে কোনো ফেসবুক ফ্যানপেজ চালান না। তাঁর নামে যতগুলো ফ্যানপেজ রয়েছে তার সবগুলোই ভুয়া। বিষয়টি নিশ্চিত করেছেন রিয়াজ। শুধু তাই নয়, এসব ভুয়া ফ্যানপেজের ব্যাপারে ক্ষোভও প্রকাশ করেছেন তিনি।

দীর্ঘ সময় ধরে চিত্রনায়ক রিয়াজের নামে একটি ফ্যানপেজ খুলে সেই পেজ থেকে নানা রকম বিভ্রান্তিমূলক তথ্য ছড়ানো হয়েছে। ফ্যান পেজটির নাম ‘Actor Riaz নায়ক রিয়াজ’ (https://www.facebook.com/actorriazbd/)। এই পেজটিতে ৬৩ হাজারেরও বেশি লাইক রয়েছে।

রিয়াজের নামে চালিত ভুয়া পেজটি থেকে নানা রকম বিভ্রান্তিমূলক পোস্ট দেওয়া হচ্ছে, যার দায়দায়িত্ব কোনোভাবেই নিতে রাজি নন নায়ক রিয়াজ। ভুয়া এই ফ্যান পেজটির ওপর বেশ চটেছেন রিয়াজ।

এ বিষয়ে তিনি বলেন, ‘আমি জানি না কে বা কারা আমার নামে এসব পেজ চালাচ্ছে। আমার নিজের কোনো ফেসবুক ফ্যানপেজ নেই। এমনকি আমি নিজের ফেসবুক আকাউন্টেও সময় দেই কম। আমি খুব রাগান্বিত। আমার অনুমতি ছাড়া ফেসবুক পেজ খুলে মিথ্যা এবং উল্টা-পাল্টা পোস্ট দেওয়ার মাধ্যমে আমার সম্মানহানি করা হচ্ছে।’ দর্শক-ভক্তদের এ ধরনের ভুয়া ফেসবুক পেজের সঙ্গে সম্পৃক্ত না থাকার জন্য অনুরোধ করেছেন নায়ক রিয়াজ।

আসছে ঈদে রিয়াজ অভিনীত বেশকিছু নাটক প্রচারিত হবে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে। এর পাশাপাশি নিজের ব্যবসা নিয়েও ব্যস্ত সময় পার করছেন তিনি।এনটিভি






মন্তব্য চালু নেই