মেইন ম্যেনু

আমার মতো ভিআইপিরাও যেন উল্টো রাস্তায় না যায়

আসন্ন ঈদে ঘরমুখো মানুষের যাত্রা স্বস্তিদায়ক করতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যাত্রীদের একটু ধৈর্য্ ধারণ করার আহ্বান জানান। তিনি চালকদেরও ধৈর্য্ ধারণ করে গাড়ি চালানোর আহ্বান জানান। আমার মতো ভিআইপিরাও যেন উল্টো রাস্তায় না যান, সেটাও আমি বিশেষভাবে অনুরোধ করছি।

মন্ত্রী শনিবার দুপুরে গাজীপুরের চন্দ্রায় যানজট পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন। পরিদর্শনকালে তিনি রোভার স্কাউট সদস্যদের সঙ্গে কথা বলেন।

এসময় মন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সওজের নির্বাহী প্রকৌশলী ডিএকেএম নাহিন রেজাসহ সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরো জানান, এবারই প্রথম প্রায় এক হাজার স্কাউট সদস্য যানজট নিরসনে কাজ করছে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ঈদ যাত্রা স্বস্তিদায়ক করতে এবার ১৬টি যানজটপ্রবণ পয়েন্টে এক হাজার রোভার স্কাউট নিয়োগ করা হয়েছে।

শনিবার সকাল থেকেই তারা বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে তাদের কাজ শুরু করেছে। আমাদের যে প্রস্তুতি তাতে এবারের ঈদযাত্রার সূচনাতেই ভালো, কোন যানজট হয়নি, আশা করছি শেষ পর্যন্ত ভালো যাবে।






মন্তব্য চালু নেই