মেইন ম্যেনু

‘আমার মেয়ের মতো পরিণতি যেন কারো না হয়’

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা বদরুল আলমের চাপাতির আঘাতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের বাবা মাসুক মিয়া তার মেয়ের ওপর হামলার ঘটনার দ্রুত বিচার ও আসামি বদরুলের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন। একই সঙ্গে তিনি বলেছেন, আমার মেয়ের মতো এমন বর্বর পরিণতি যেন করো না হয়।

সিলেট সদর উপজেলার সচেতন নাগরিক সমাজের উদ্যোগে খাদিজার ওপর হামলাকারী বদরুলের ফাঁসির দাবিতে আয়োজিত প্রতিবাদ সমাবেশে শনিবার সন্ধ্যায় সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখীতে এক প্রতিবাদ সমাবেশে তিনি এ দাবি করেন।

কান্নাজড়িত কণ্ঠে মাসুক মিয়া বলেন, আমার মেয়ের মতো আর কোনো মেয়েকে যেন এমন বর্বরতার শিকার না হতে হয়। আর কোনো মায়ের বুক যেন এসব নরপশুদের হাতে খালি না হয়। এ সময় তিনি নিজের মেয়ের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদউদ্দিন আহমদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেছা হকসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

রাজনৈতিক নেতারা বদরুলের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে এ ব্যাপারে খাদিজার পরিবারকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেট এমসি কলেজ কেন্দ্র থেকে পরীক্ষা দিয়ে ফেরার পথে কলেজের পুকুর পাড়ে তাকে চাপাতি দিয়ে কোপায় ছাত্রলীগ নেতা বদরুল আলম। বর্তমানে রাজধানী স্কয়ার হাসপাতালে চিকিৎসা চলছে খাদিজার। এ ঘটনার পরই ছাত্ররা বদরুলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

গত ৪অক্টোবর খাদিজার চাচা বাদী হয়ে দায়ের করা মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে। আদালতে এ ঘটনায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিও দিয়েছে বখাটে বদরুল।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই