মেইন ম্যেনু

‘আমার শরীর নিয়ে আমি গর্বিত’, বললেন সাহসিনী পার্নো

তিনি একজন সেলিব্রিটি। তা সত্ত্বেও পার পেলেন না। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে কটূক্তির শিকার হলেন ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবির অভিনেত্রী পার্নো মিত্র।

বাংলা সিনে জগতের বেশ জনপ্রিয় নাম। অন্য ভাবে বললে, তিনি একজন সেলিব্রিটি। তা সত্ত্বেও পার পেলেন না। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে কটূক্তির শিকার হলেন ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবির অভিনেত্রী পার্নো মিত্র।

পার্নোর কথায়, এইবারই প্রথম নয়। এমন হেনস্থা তাঁকে আগেও হতে হয়েছে। ইনস্টাগ্রামেই পোস্ট করা বিকিনি-পরিহিতা অভিনেত্রীর ছবিতে এ হেন কুরুচিকর ‘কমেন্ট’ করেছে অনেকে। ‘আমি বিশেষ পাত্তা দিইনি’, বললেন ‘বেডরুম’-এর অভিনেত্রী। ‘একদিকে যেখানে মহিলা এম্পাওয়ারমেন্ট-এর কথা বলা হচ্ছে, সেখানে কিছু মানুষের এমন আচরণ খুবই অসন্তোষজনক’, বললেন পার্নো।

কয়েক মাস আগে বলিউড অভিনেত্রী দিপীকা পাড়ুকোনের একটি অ্যালবাম নিয়েও এমন অনেক মন্তব্যের ঝড় উঠেছিল। তার উদাহরণ টেনে পার্নো মিত্র বললেন, ‘কোথাও থেকে তো শুরু করতে হবে, কাউকে তো শুরু করতে হবে। সমাজ বদলাবে ঠিকই, কিন্তু কেউ তো এগিয়ে আসুক।’

রবিবার যে ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন ‘মাছ মিষ্টি মোর’-এর অভিনেত্রী পার্নো মিত্র, তাতে নিছকই পার্টি-ওয়ার পরিহিতা তিনি। সে ছবিতে তাঁর সাজ না দেখে, দেহ-সৌষ্টব নিয়ে মন্তব্য করায় অত্যন্ত রুষ্ট পার্নো। এবং তাই তিনি ওই একই পোশাকে অন্য একটি ছবি পোস্ট করেন সাহসী এক কমেন্টের সঙ্গে (ছবি নীচে)।

প্রসঙ্গত, এমন অনেক ফলোয়ারও আছেন যাঁরা পার্নো মিত্রর এই সাহসিকতাকে বাহবা দিয়েছেন। তিনিও স্বাগত জানিয়েছেন এই ‘সাপোর্ট’কে।






মন্তব্য চালু নেই