মেইন ম্যেনু

আমার স্তন দিয়ে আমাকে বিচার করবেন না

বলিউডে তারকাদের চেয়ে তাদের সন্তানরাই এখন বেশি খবরের শিরোনামে। কারণ তারা ‘স্টার কিডস’। জ্যাকি শ্রফ কন্যা, শ্রীদেবী কন্যা, শাহরুখ পুত্র থেকে শুরু করে এখন সব তারকাদের সন্তানরাই ‘টক অব দ্য টাউন’ এ পরিণত হয়েছে। একেক তারকার সন্তানরা একেক ভাবে নিজেকে আলোচনার বিষয় করে তুলছেন। আর এই যুগে আলোচনায় আসতে না চাইলেও চলে আসছেন সহজেই। কারণ সোশ্যাল মিডিয়া। দ্রুত জনপ্রিয়তার সঙ্গে খ্যতির বিড়ম্বনাও অনেক বেশি এখানে। এবার আলোচনায় চলে এসেছেন অভিনেত্রী পূজা বেদির মেয়ে আলিয়া ইব্রাহিম।

দিন কয়েক আগেই এক সংবাদমাধ্যমে আলিয়ার ব্লগে তার একটি বিকিনি পড়া হট ছবি প্রকাশ হয়। প্রথম দিকে ব্লগের অনুসরণকারীরা ঠিকঠাক মন্তব্যই করছিলেন। কিন্তু কিছু পর থেকেই মন্তব্যগুলি দেখে চোখ কপালে ওঠে আলিয়ার। হট ছবি দেওয়ার জন্য শুরু হয় বিতর্ক। অশালীন মন্তব্যে ভরে যায় তার ব্লগ। প্রথমে খুব একটা পাত্তা দেননি তিনি। কিন্তু তাকে ইঙ্গিত করে এতটাই কুমন্তব্য করা হয় যে ঠিক থাকতে পারেননি তিনি। পরে নিন্দুকদের কড়া জবাব দেন।

আলিয়া বলেন, আমার ব্রেস্ট কি আমার পরিচয়? এর বাইরে কি আমার কোনও পরিচয় নেই? সেই সমস্ত নিন্দুকদের জন্য, যারা ইনস্টাগ্রামে পোস্ট করা তার একটি ছবিকে কেন্দ্র করে কুমন্তব্য করেছেন। যারা বলেছেন, কোনও অভিনেত্রী নয়, তিনি আসলে এক জন ভাল পর্ন স্টার হতে পারেন। যারা ভারতীয় সংস্কৃতিতে নষ্ট করে দিচ্ছেন বলে আঙুল তুলেছেন তার দিকে।

ব্লগে আলিয়া লেখেন, ‘ক্লিভেজ দেখা গিয়েছে মানেই এই নয় যে আমি মনোযোগ পেতে তা ইচ্ছাকৃত দেখিয়েছি। ব্রেস্ট দিয়ে আমাকে বিচার করবেন না। এর বাইরেও আমার পরিচয় আছে।’

এর আগে জ্যাকি শ্রফ কন্যা কৃষ্ণা অর্ধনগ্ন ছবি সোশ্যাল সাইটে প্রকাশের পর তা ভাইরাল হয়ে যায়। তাছাড়া শাহরুখ পুত্র-অমিতাভের নাতনির ভিডিও ফাঁস নিয়েও আলোচনা কম হয়নি।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই