মেইন ম্যেনু

আমিন খানের সঙ্গে শিশুরাও

জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান খুলনার একটি বিদ্যালয়ের শিশুদের ভেজাল খাদ্যকে ‘না’ বলার আহ্বান জানান। শিশুরা তার আহ্বানে সাড়া দিয়ে ভেজাল খাদ্য প্রতিরোধে সচেতনতা বাড়াতে স্লোগান দেয়- ‘ভেজাল মুক্ত খাদ্যের দেশ, হবেই মোদের বাংলাদেশ’।

সমাজের সব মানুষের আগামীর সুন্দর জীবনের কথা মাথায় রেখে চিত্রনায়ক আমিন খান ভেজাল মুক্ত খাদ্যের বাংলাদেশ গড়তে চান। সেই লক্ষ্যে সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষদের সচেতন করতে কাজ করছেন তিনি। তারই ধারাবাহিকতায় শুক্রবার খুলনা সফরে গিয়ে শহরের একটি বিদ্যালয়ে যান। সে সময় বিদ্যালয়ের শিক্ষক ও শিশুদের সঙ্গে কিছু সময় ভেজাল মুক্ত খাবারের বিষয়ে আলাপ করেন। এর পরে শহরের খালিশপুর এলাকায় একটি পথ সভাও করেন আমিন খান।

এ বিষয়ে আমিন খান জানান, খাদ্যে ভেজাল যেন কেউ না দেন সে বিষয়টিকে দেশের সবার মাঝে ছড়িয়ে দেয়ার লক্ষ্যেই প্রচারণায় নেমেছেন।’

তিনি বলেন, ‘আমার বিশ্বাস শিশুরা যদি তাদের বাবা-মাকে খাদ্যে ভেজাল মিশাতে বাঁধা দেয়, তা হলে তাদের বাবা-মা খাদ্যে ভেজাল মিশাবেন না।’

এর আগে ২২ আগস্ট মাঠ পর্যায়ের কাজ শুরু করেন আমিন খান। চুয়াডাঙ্গার একটি প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের সঙ্গে ভেজাল খাদ্য নিয়ে আলাপ করেন।






মন্তব্য চালু নেই