মেইন ম্যেনু

আমিরকে চড় দিলেই লাখ রুপি পুরস্কার!

এবার এক অদ্ভুত ঘোষণা দিল শিবসেনা। বলা যায় অসহিষ্ণুতার সব মাত্রা ছাড়িয়ে গেল। আমির খানকে চড় মারতে পারলে এক লাখ রুপি পুরস্কারের কথা ঘোষণা করেছে তারা। এই ঘোষণা দিয়েছে শিবসেনার পাঞ্জাব শাখা।

ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত শিবসেনার পক্ষ থেকে বলা হয়েছে, যে ব্যক্তি সাহস করে আমিরকে চড় মারতে পারবে, তাকে দল এক লাখ রুপি পুরস্কার দেবে। যেহেতু আমির দেশ ছাড়ার কথা বলেছেন তাই তাকে দেশবিরোধী আখ্যা দিয়ে চড় মারার শাস্তির অদ্ভুত ঘোষণাটি দিল শিবসেনা।

দঙ্গল ছবির শুটিংয়ের কাজে আমির এখন লুধিয়ানায়। লুধিয়ানায় যেখানে আমির থাকছেন, তার বাইরেও বিক্ষোভ দেখাচ্ছে শিবসেনার কর্মী-সমর্থকরা। সংগত কারণে আমিরের জন্য অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এই বিক্ষোভে আমিরের ছবি ও কুশপুত্তলিকা পোড়ানো হয়। পাঞ্জাবে শিবসেনার প্রধান রাজীব ট্যান্ডন নিজেই আমিরকে চড় মেরে লাখ টাকা পুরস্কার নিয়ে যাওয়ার কথা ঘোষণা করেন।

সোমবার একটি অনুষ্ঠানে যোগদান করে আমির খান অসহিষ্ণুতা নিয়ে বলেন, দেশের সাম্প্রতিক পরিস্থিতির জেরে উদ্বিগ্ন স্ত্রী কিরণ। কারণ, ছেলেমেয়েদের ভবিষ্যতের জন্য দেশ ছাড়ার কথা বলেছেন কিরণ। এই মন্তব্যের পরেই সমালোচনার ঝড় ওঠে। পরে আমির বলেন, তিনি দেশ ছেড়ে কোথাও যাবেন না।






মন্তব্য চালু নেই