মেইন ম্যেনু

আমিরের কারনে সারারাত ঘুমাতে পারেনি শাহরুখের ছেলে!

আমির খানের জন্য গতরাতে (বুধবার) ঘুমাতে পারেনি শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম খান। এমনটিই জানিয়ে ১৯ মে ভোর চারটায় টুইট করেছেন স্বয়ং বলিউড কিং! বললেন আমিরের কারণেই এখনো জেগে আছে আব্রাম!

গত ১৮ মে বুধবার রাতে হঠাৎ করেই বলিউড কিং শাহরুখের ঘরে ভিড় জমাতে থাকেন তার কাছের আর বলিউডে ঘনিষ্ঠ শীর্ষস্থানীয় তারকা অভিনেতা-অভিনেত্রীরা। কারণ, সদ্য ভারত সফরে এসেছেন ‘অ্যাপল’-এর সিইও টিম কুক। আর তাকে নিজের ঘর ‘মান্নাত’-এ নিমন্ত্রণ করেছেন শাহরুখ খান। টিম কুকের বদৌলতে এদিন শাহরুখের ঘরোয়া পার্টিতে উপস্থিত হন শীর্ষস্থানীয় তারকারা। আর তাদের মধ্যে এসেছিলেন শাহরুখের কাছের বন্ধু বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা অভিনেতা আমির খান! কিন্তু শাহরুখের ঘরে টিম কুকের সঙ্গে নৈশভোজ সাড়ার পর আমির চলে গেলে শুধুমাত্র তার কারণেই সারারাত ঘুমাতে পারেননি শাহরুখপুত্র আব্রাম খান!

মূর্দা কথা হচ্ছে, বুধবার রাতে যখন শাহরুখের আমন্ত্রণে আমির খান তার ঘরে আসেন তকন সঙ্গে করে আব্রামের জন্য নিয়ে আসেন বেশকিছু খেলনা। যেগুলো তার খুব পছন্দ হয়। এমনকি খেলনাগুলো আব্রামের এমনই পছন্দ হয় যে আমির খান ‘মান্নাত’ ছেড়ে যাওয়ার পরও ভোররাত পর্যন্ত সেগুলো নিয়ে খেলতে থাকেন আব্রাম।

আর আজ বুধবার ভোরে টুইট করে সেকথায় বলেন শাহরুখ। টুইটে তিনি বলেন, খেলনাগুলোর জন্য আমির তোমাকে ধন্যবাদ! আব্রাম এখন সে খেলনাগুলোর সাথে জেগে আছে। সেগুলো নিয়ে খেলছে।

প্রসঙ্গত, টিম কুকের সৌজন্যে ‘মান্নাত’-এ আসেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, ঐশ্বরিয়া বচ্চন, আমির খান, মাধুরী দীক্ষিত, ফারাহ খান, এ.আর রাহমান, বিধু বিনোদ চোপড়া, সানিয়া মির্জাসহ বলিউডের এরকম শীর্ষস্থানীয় তারকা।






মন্তব্য চালু নেই