মেইন ম্যেনু

আমিরের মতো হতে পারবেন না শাহরুখ!

দুজনের সম্পর্ক সব সময়ই ভালো ছিল, এমন বলে না মিডিয়ার ইতিহাস। তবে আমির খান আর শাহরুখ খানের সম্পর্ক এখন বেশ ভালোই বলা চলে। পুরোনো দিনের সহকর্মীর কথা বলতে গিয়ে কিং খানের মুখ থেকে তাই প্রশংসা ঝরেছে বেশ। এমনকি তিনি এভাবেই বলেছেন, আমিরের মতো নাকি তিনি হতেই পারবেন না। এমটিভি ইন্ডিয়ার একটি প্রতিবেদনে জানা গেল, আমিরের কঠোর পরিশ্রমকে যথেষ্ট শ্রদ্ধা করেন শাহরুখ।

প্রসঙ্গটি এসেছে ‘দঙ্গল’ ছবির জন্য আমিরের কঠোর শারীরিক পরিশ্রম এবং নিরীক্ষার সাপেক্ষে। এই ছবির জন্য একবার শরীরের ওজন বাড়িয়েছেন, তারপর আবার কমিয়েছেন আমির খান। এ জন্য কঠোর পরিশ্রম আর নিয়ম মেনে চলতে হয়েছে আমিরকে। এই ব্যাপারটি শাহরুখের কাছে বিস্ময়কর।

আমিরের এই অভিনব পরিবর্তন নিয়ে শাহরুখের কথা, ‘আমির খুবই নিয়মতান্ত্রিক এবং নিজের শরীর নিয়ে সে কঠোর পরিশ্রম করে। দুই বছর আগে যখন ওর সঙ্গে দেখা হয়েছিল, ও তখন শরীরের ওজন অনেক বাড়িয়েছিল। এখন আবার সেই বাড়তি ওজনটা ঝরিয়ে ফেলেছে। এতটা নিয়মতান্ত্রিক আর সুশৃঙ্খল হওয়া আমার পক্ষে কখনোই সম্ভব নয়।’

শাহরুখ নিজেই ‘ওম শান্তি ওম’ ছবির জন্য বানিয়েছিলেন সিক্স-প্যাক অ্যাবসের পাকানো শরীর। তারপর ‘হ্যাপি নিউ ইয়ার’-এ এইট-প্যাক অ্যাবস। তবে এরপর শরীরের চমক দেখানোর তেমন প্রয়াস দেখা যায়নি শাহরুখের ক্ষেত্রে। আমির খান ‘গজিনী’ ছবির জন্য পাকানো শরীর বানিয়ে রীতিমতো তোলপাড় তুলেছিলেন। এর পর থেকে বিভিন্ন ছবিতেই শরীরকে কাহিনীর প্রয়োজনে নিয়মিত বিভিন্ন রূপে বদলেছেন আমির খান। এই রূপান্তরের চমকে আপাতত সর্বশেষ সংযোজন হতে যাচ্ছে ‘দঙ্গল’।

এই দুই তারকা এখনো পর্যন্ত একসঙ্গে কোনো কাজ করেননি।






মন্তব্য চালু নেই