মেইন ম্যেনু

আমির খানকে নিয়ে বিজেপির গোপন তথ্য ফাঁস

বলিউড সুপারস্টার আমির খানকে নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন ভারতের ক্ষমতাসীন বিজেপির সোশ্যাল মিডিয়া সেলের সাবেক কর্মী সাধ্বী খোসলা!‌ তার দাবি, অসহিষ্ণুতা ইস্যুতে, আমির খানের ওপরে চাপ বাড়ানোর জন্য সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে একটানা বিদ্রুপ করার নির্দেশ দিয়েছিল দল। ২০১৫ পর্যন্ত বিজেপির সোশ্যাল মিডিয়া সেলের সক্রিয় কর্মী ছিলেন সাধ্বী। একই বছর অসহিষ্ণুতা ইস্যুতে আমিরের মন্তব্যে বিতর্কের ঝড় ওঠে। সেই সময়েই আমিরকে সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে হেনস্থা করার নির্দেশ দেওয়া হয়েছিল বলে অভিযোগ। খবর আজকালের।

একটি সাক্ষাৎকারে সাধ্বী বলেছেন, ‘‌নরেন্দ্র মোদির বিরুদ্ধে যে–ই মুখ খুলতেন, তার বিরুদ্ধেই বিষোদগার করার নির্দেশ দেওয়া হতো। এই নির্দেশ আমার কাছে দৃষ্টিকটু লেগেছিল। তাই বিজেপির সাইবার সেল থেকে আমি বেরিয়ে যাই। ’‌

কীভাবে সংঘবদ্ধভাবে কাউকে হেনস্থা করতে হবে, সেই নির্দেশও নাকি দেওয়া হতো বিজেপি সোশ্যাল মিডিয়া সেলের কর্মীদের। বয়স, অবস্থান এবং লিঙ্গ ভেদে হোয়্যাটসঅ্যাপ গ্রুপ তৈরি করা হতো নির্দেশ দেওয়ার জন্য। আমির খানের মন্তব্য নিয়ে বিতর্কের ঝড় ওঠার পরে নাকি এই বিজেপি সাইবার সেলের উদ্যোগেই একটি অনলাইন পিটিশন তৈরি করা হয়, যেখানে দাবি তোলা হয় আমিরকে জনপ্রিয় অনলাইন শপিং ওয়েবসাইট স্ন্যাপডিলের ‘‌ব্র্যান্ড অ্যাম্বাসাডর’‌–এর পদ থেকে সরাতে হবে। দেশজুড়ে চলা সমালোচনা ঝড়ের পরিপ্রেক্ষিতে শেষ পর্যন্ত সরিয়ে দেওয়া হয় আমিরকে।






মন্তব্য চালু নেই