মেইন ম্যেনু

‘আমি থাকলে সহশিল্পীদের স্ত্রীরা নিরাপত্তাহীনতায় ভোগেন’

বরাররই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকেন ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওনি। সম্প্রতি তিনি বললেন, তার বিবাহিত সহশিল্পীদের স্ত্রীরা তাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন।

পর্নগ্রাফি থেকে বলিউডের যাত্রাকে রোলার কোস্টারে চড়ার মত উত্তেজনাময় বলে সানির। হিন্দুস্তান টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, নানা ধরনের নেতিবাচক ভাবনার মাঝেও নিজেকে শক্ত অবস্থানে রাখার চেষ্টা করছেন তিনি।

সাম্প্রতিক সময়ে সানির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ তুলে আইনের আশ্রয় নিয়েছে বেশ কয়েকটি পক্ষ। তার মতে, ভারতের মাটিতে নতুন হওয়ায় তাকে সহজ নিশানা হিসেবেই দেখা হচ্ছে।

Sunny-leone“ভারতের আইন সম্পর্কে আমি জানতে শুরু করেছি। আমি এখনও ভালোভাবে জানি না কিভাবে এখানে সবকিছু হয়। এখানে যে কেউ কারও বিরুদ্ধে চাইলেই মামলা করতে পারে, আর অপর পক্ষকে তখন আত্মপক্ষ সমর্থন করতে হয়। এসব করতে আমার কোনো আপত্তি নেই, কিন্তু এটি নিঃসন্দেহে একটি খারাপ অভিজ্ঞতা।”

২০১২ সালে ‘জিসম টু’র মাধ্যমে বলিউডে পা রাখার পর এখন পর্যন্ত বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন তিনি। সানি বললেন, তার বিপরীতে অভিনয় করতে থাকা বিবাহিত অভিনেতাদের স্ত্রীরা বেশ নিরাপত্তাহীনতায় ভোগেন।

“যখন আমি কোনো অভিনেতার সঙ্গে কাজ করি, তখন তার স্ত্রী কিংবা প্রেমিকার সঙ্গেও আমি দেখা করি। বেশিরভাগ সময় নিজের সহশিল্পীর চাইতে তার সঙ্গিনীর সঙ্গেই বেশি ভালো বন্ধুত্ব গড়ে ওঠে আমার। কিন্তু এরপরও আমি বুঝতে পারি তারা আমাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। কিন্তু আমি তাদের বলতে চাই, এমন ভাবার কোনো কারণ নেই। আমি পৃথিবীর শ্রেষ্ঠ স্বামী পেয়েছি, আমার আর কাউকে প্রয়োজন নেই।”

সেন্সর বোর্ডে আটকে গেছে সানির নতুন সিনেমা ‘মাস্তিজাদে’। এছাড়া চলতি বছর আরও মুক্তি পাবে তার সিনেমা ‘টিনা অ্যান্ড লোলো’।






মন্তব্য চালু নেই