মেইন ম্যেনু

আমি ভুল কিছু করেনি: নওয়াজউদ্দিন

গত রোববার সন্ধ্যায় হঠাৎ করেই ভারতীয় মিডিয়ায় ‘টক অব দ্য কান্ট্রি’-তে পরিনত হন বলিউডের ‘মাঝি’ খ্যাত মেধাবী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। কারণ এক নারী থানায় গিয়ে তার বিরুদ্ধে শারীরিকভাবে প্রহারের অভিযোগ তোলেন। তবে এমন অভিযোগকে কোনো রকম পাত্তা না দিয়ে বরং কোনো ধরনের ভুল কিছু করেননি বলে মন্তব্য করেন নওয়াজ।

জানা গেছে, গত রোববার মুম্বাইয়ের ভারসুভা থানায় ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত অভিনেতা নওয়াজউদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করেন এক নারী। তার অভিযোগ, অভিনেতা নওয়াজ তার সাথে বাক-বিতণ্ডার এক পর্যায়ে গায়ে হাত তুলেন।

কিন্তু ওই নারীর অভিযোগ সম্পর্কে জিজ্ঞেস করতেই নওয়াজ বলেন, সে একেবারেই আগন্তুক। আমি তাকে জানি না। আর আমি কাউকে ধাক্কা দেইনি। বরং এই অভিযোগ দেখে আমি কিছুটা হতভম্ব হয়ে গিয়েছিলাম। আর ওইদিন আমার অফিসে আমার স্ত্রী-ই ধাক্কা খেয়েছিল।’

এছাড়াও নওয়াজ এ বিষয়ে বলেন, আমি কোনো ভুল কিছু করেনি। আর তাই আমি সোমবার থানায় গিয়ে আমার স্টেটমেন্ট দিয়েছি। আর বাদবাকি আমার আইনজীবী দেখবে। ভারতীয় বিচার ব্যবস্থার প্রতি নিজের পূর্ণ আস্থা আছে বলেও মন্তব্য করেন এই অভিনেতা।

উল্লেখ্য, অনেক বছর ধরে অভিনয়ের মধ্যে থাকলেও অভিনেতা হিসেবে নওয়াজউদ্দিন আলোচনায় আসেন ভারতের মেধাবী নির্মাতা অনুরাগ কাশ্যপের ‘গ্যাংস অব ওয়াসিপুর’ ছবির মধ্য দিয়ে। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়াতে সক্ষম হন তিনি। গত বছরে নওয়াজ অভিনীত কবির খানের ‘বজরঙ্গি ভাইজান’ এবং কেতন মেহতার ছবি ‘মাঝি দ্য মাউন্টেন ম্যান’ ব্যাপক প্রশংসিত হয়। বর্তমানে শাহরুখ অভিনীত ‘রইস’ নামের একটি ছবিতে পুলিশ অফিসারের চরিত্র নিয়ে ব্যস্ত আছেন তিনি।






মন্তব্য চালু নেই