মেইন ম্যেনু

‘আমি শত্রু ও মিত্রের আক্রমণের শিকার’

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু জানিয়েছেন, তিনি শত্রু ও মিত্র—দুই পক্ষেরই আক্রমণের শিকার। এরপরও তাঁর ওপর ন্যস্ত থাকা সরকারি দায়িত্ব তিনি পালন করে যাচ্ছেন।

বৃহস্পতিবার জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটে নির্মিত শেখ রাসেল মিলনায়তন উদ্বোধন ও এটুআই কর্মসূচির অধীনে বেতার ও টেলিভিশন অনুষ্ঠান নির্মাণে দক্ষতা বৃদ্ধিবিষয়ক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে অংশ নিয়ে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, ‘এ মুহূর্তে শত্রুপক্ষও আমাকে আক্রমণ করছে, মিত্রপক্ষও আমাকে আক্রমণ করছে। শত্রুপক্ষ ও মিত্রপক্ষের আক্রমণে শিলাবৃষ্টি ও হঠাৎ হঠাৎ বজ্রপাতের মধ্য দিয়ে আমি এখানে হাজির হয়েছি। আমাকে চিন্তা করতে হয়েছে, আমার ওপর সরকারি দায়িত্ব ন্যস্ত করা আছে। সরকার তো ঘুমায় না। সরকার তো ২৪ ঘণ্টা মানুষের পাশে থাকে। সুতরাং শত্রুপক্ষের আক্রমণই হোক আর মিত্রপক্ষের আক্রমণই হোক অথবা বজ্রপাত হোক আর শিলাবৃষ্টি হোক, আমাকে সময়মতো সরকারের কাজটা সম্পন্ন করতে হবে।’

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের সভাপতি আরো বলেন, ‘সরকার সম্প্রতি জঙ্গিবাদ ও সন্ত্রাসের আক্রমণ থেকে যেমন দেশকে রক্ষা করছে, তেমনি তথ্য যোগাযোগ ও প্রযুক্তির প্রয়োগ করে দেশকে ডিজিটাল করছে, এ বিষয়গুলো গণমাধ্যমে যদি যথাযথভাবে প্রকাশ করা হয় তাহলে রাষ্ট্র, সমাজ ও জনগণ উপকৃত হবে।’ গণমাধ্যমকে সে দায়িত্ব পালনের আহ্বান জানান মন্ত্রী।






মন্তব্য চালু নেই