মেইন ম্যেনু

‘আমি শাবনূরের অপেক্ষায় আছি’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। দীর্ঘদিন ধরেই নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায় না এই অভিনেত্রীকে। গত এক বছর ধরে নতুন চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিবেন বলে ঘোষণা দিয়েছেন তিনি। কিন্তু বিভিন্ন কারণে এখন পর্যন্ত শুটিংয়ে অংশ নিতে পারেন নি শাবনূর। এ দিকে ‘দুই নয়নের আলো’ খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের অপেক্ষার পালা শেষ হচ্ছে না।

চলতি বছরের শুরুর দিকে শোনা গিয়েছিল, মোস্তাফিজুর রহমান মানিকের নতুন সিনেমায় অভিনয় করবেন শাবনূর। এরপর গত মে মাসে ‘এত প্রেম এত মায়া’ শিরোনামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল শাবনূরের। কিন্তু গরমের কারণে শুটিং শিডিউল বাতিল করেন তিনি।

এরপর ঈদুল ফিতরের পর সিনেমাটির শুটিংয়ে অংশ নেয়ার কথা থাকলেও শারীরিক ফিটনেস ঠিক না থাকার কারণে শুটিংয়ে অংশ নেননি এই অভিনেত্রী।

গত ১ আগস্ট টাঙ্গাইলে অন্যান্য শিল্পী নিয়ে দশদিনের শুটিং করেন পরিচালক। ঈদুল আজহার পর শাবনূর শুটিংয়ে অংশ নিবেন বলে অপেক্ষায় রয়েছেন পরিচালক মানিক।

এ প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘কোরবানির ঈদের পর ‘এত প্রেম এত মায়া’ সিনেমার শুটিংয়ে শাবনূর অংশ নিবেন বলে আমাকে কথা দিয়েছেন। আমি শাবনূরের অপেক্ষায় আছি। শাবনূর দেশে ফিরলেই সিনেমাটির কাজ শুরু করব। কয়েকদিন পর আমি তাকে আবার ফোন করব।’

তিনি আরো বলেন, ‘শাবনূর দেশে আসলে বিএফডিসি, রাঙ্গামাটি, কক্সবাজার, ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে এ সিনেমার দৃশ্যধারণের কাজ হবে।’

এ সিনেমায় শাবনূরের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। এতে একটি স্কুলের গানের শিক্ষিকার চরিত্রে দেখা যাবে শাবনূরকে। এতে আরো অভিনয় করছেন, চিত্রনায়ক সাইমন সাদিক ও পিয়া বিপাশাসহ অন্যান্য শিল্পীরা।

ইয়লো প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মিতব্য এ সিনেমার সংগীত পরিচালনা করছেন আলী আকরাম শুভ, আরেফিন রুমি ও জেকে।

এ সিনেমা ছাড়াও শাবনূরের হাতে আরো কয়েকটি চলচ্চিত্রের স্ক্রিপ্ট রয়েছে। এর মধ্যে অনুদান এবং দুটি বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্র রয়েছে। খুব শিগগিরই এসব সিনেমায় চুক্তিবদ্ধ হবেন বলে জানা যায়। -রাইজিংবিডি।






মন্তব্য চালু নেই